২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

আজ থেকে অনুশীলনে লঙ্কান ক্রিকেটাররা

-

আজ থেকে অনুশীলন শুরু করবে শ্রীলঙ্কা জাতীয় ক্রিকেট দল। ১৩ সদস্যের স্কোয়াড নিয়ে শুরু হবে এই অনুশীলন। গত কয়েক সপ্তাহে দেশটি করোনাভাইরাসের সংক্রমণ ব্যাপকহারে বাড়লেও অনুশীলন শুরুর সিদ্ধান্ত নিয়েছে দেশটির ক্রিকেট বোর্ড। হেড কোচ মিকি আর্থার ও ব্যাটিং কোচ গ্রান্ট ফ্লাওয়ারের অধীনেই শুরু হবে অনুশীলন।
শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি) এক বিবৃতিতে জানিয়েছে, কলম্বো ক্রিকেট ক্লাব গ্রাউন্ডে ১২ দিনের এই ক্যাম্পে থাকবেন মোট চারজন সাপোর্ট স্টাফ। পাশের একটি হোটেলে অবস্থান করবে দলটি, তবে এ সময় কেউ বাইরে যেতে পারবে না। ২৪ মের পর থেকে দেশটিতে গত এক সপ্তাহে ৫৩১ জন নতুন করোনা রোগী শনাক্ত হয়েছে দেশটিতে। তবে এ রোগীদের প্রায় সবাই কোয়ারেন্টিন সেন্টারের, যারা সম্প্রতি মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশ থেকে ফিরেছেন। বাড়িতে অবস্থান করছেন এমন লোকদের মধ্যে সংক্রমণের হার কমেছে দ্বীপদেশটিতে।
করোনা প্রাদুর্ভাবের শুরু থেকেই শ্রীলঙ্কার সরকার খুব কঠোর পদক্ষেপ নিয়েছে এটি ঠেকাতে। এপ্রিলের শুরুতেই জারি করা হয়েছে কারফিউ। এখন সরকার বলছে, দেশের করোনা পরিস্থিতি অনেকটাই নিয়ন্ত্রণে। সরকারের অনুমতি নিয়েই ক্রিকেট দলের অনুশীলন শুরু হচ্ছে। এরই মধ্যে স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা অনুশীলন ভেনু ও হোটেল পরিদর্শন করে সবুজ সঙ্কেত দিয়েছে।


আরো সংবাদ



premium cement