১৫ জুলাই ২০২০

গাঙ্গুলির বাড়িতে আমফানের হানা

-

করোনা মহামারীর মধ্যে বুধবার বাংলাদেশ ও ভারতে আঘাত হানে সুপার সাইক্লোন আমফান। পশ্চিমবঙ্গের বেশ কয়েকটি জেলায় ধ্বংসলীলা চালায়। আঁচড় কেটে গেছে কলকাতার মহারাজ খ্যাত সৌরভ গাঙ্গুলির বাড়িতেও।
ঝড়ের তাণ্ডবে ভারতের সাবেক অধিনায়ক ও বর্তমান বিসিসিআই প্রধান সৌরভের কলকাতার বেহালার বিরেন রায় রোডের বাড়িতে একটি আমগাছ বিপজ্জনকভাবে হেলে পড়ে। পরে সেই গাছটিতে দড়ি বেঁধে আগের জায়গায় আনা হয়। বাড়ির লোকদের নিয়ে নিজেই এই কাজ করেছেন সৌরভ। টুইটারে যার দু’টি ছবিও পোস্ট করেছেন সৌরভ। ক্যাপশনে লিখেছেন, এই বয়সে লড়াই করে ঘাম বেরিয়ে গেল।


আরো সংবাদ

এবার আল-আকসা উদ্ধারের ঘোষণা এরদোগানের(ভিডিও) (৬৮৪৪)ভারত নিয়ন্ত্রিত কাশ্মিরে সেব্রেনিৎসা স্টাইলে গণহত্যার আশঙ্কা! (৪৪১৫)রাম ভারতীয়ই নন, অযোধ্যা নেপালে (৪২৭৬)বাংলাদেশে করোনায় আক্রান্তের সংখ্যা ১ লাখ ৯০ হাজার ছাড়ালো (৪১৪৩)তুরস্ক-মিশরের পাল্টাপাল্টি হুঙ্কারে ভয়াবহ সংঘাতের পথে লিবিয়া (৪০৪৪)ডিজির অনুরোধে রিজেন্টের সাথে চুক্তির অনুষ্ঠানে গিয়ে ছিলাম : স্বাস্থ্যমন্ত্রী (৩৯৭৬)রাম ভারতীয়ই নন, অযোধ্য নেপালে (৩৬৬০)রামকে নিয়ে নেপালের প্রধানমন্ত্রীর দাবিতে ভারতীয়দের প্রতিক্রিয়া (৩৬১৫)তিনবার সংজ্ঞা পরিবর্তনের পর বাড়ছে সুস্থতার হার (৩৪৬৬)ইসরাইলিরা যে ঘোষণায় প্রচণ্ড ক্ষুব্ধ হয়ে আগুন দিল তুরস্কের পতাকায় (৩০৮২)