২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ক্লাব ও বাফুফেকে চিঠি দেবে কল্যাণ সমিতি

-

ছয় রাউন্ড হলেও করোনাভাইরাস মহামারির কারণে পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে প্রিমিয়ার ফুটবল লিগ। অভিযোগ রয়েছে, এতে আর্থিক খরচা থেকে বেঁচে গেল ক্লাব। তবে আর্থিক সঙ্কটে পড়েছেন ১৩টি ক্লাবের ফুটবলাররা। ফুটবলারদের সেই সঙ্কট কাটাতে এগিয়ে এসেছে বাংলাদেশ ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতি।
গতকাল বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে এক জরুরি সভায় সাবেক ও বর্তমান ফুটবলাররা উপস্থিত ছিলেন। সভা শেষে সমিতির সভাপতি ইকবাল হোসেন বলেন, ‘আমরা জেনেছি ক্লাবগুলো ফুটবলারদের পারিশ্রমিক নিয়ে সমস্যা করছে। তাই ঈদের পর বৃহৎ আকারে সভায় বসবো এবং ১৩টি ক্লাব ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনকে (বাফুফে) চিঠি দেবো। বাফুফের সদস্য হলেও আমি ফুটবলারদের পক্ষে থাকবো।’ এ সময় খেলোয়াড় কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সাবেক উপমন্ত্রী আরিফ খান জয়, সদস্য গোলাম গাউস, স্বপন, আতাউর রহমান, জাকির হোসেন, নকীব, আবুল হোসেন, ইব্রাহিম , অমিত খান শুভ্র, মামুনুল ইসলাম ও এমিলি উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে পলাশ প্রেসক্লাবের সভাপতি মনা, সম্পাদক রনি তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলা জামায়াতের উদ্যোগে ভার্চুয়ালি রুকন সম্মেলন অনুষ্ঠিত তেঁতুলিয়া নদীর তীরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নওগাঁ সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক অনুষ্ঠিত

সকল