১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

৯৬ ক্রিকেটারকে বিসিবির সহায়তা

-

করোনাভাইরাসের কারণে ক্রীড়াভিত্তিক অনেক সংস্থাকেই দেখা যাচ্ছে ক্ষতির পরিমাণ কমাতে কর্মী ছাঁটাই, চুক্তিবদ্ধ খেলোয়াড়দের বেতন কর্তনের মতো সিদ্ধান্ত নিতে। কিন্তু এ ক্ষেত্রে বাংলাদেশের ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা বিসিবি হাঁটছে বিপরীত পথে। খেলোয়াড় স্টাফদের বেতন কর্তনতো নয়, উল্টো চুক্তির বাইরে থাকা ৯৬ জন ক্রিকেটারকে অর্থসহায়তা দিয়েছে বিসিবি।
ঢাকা প্রিমিয়ার ডিভিশন (ডিপিএল) ক্রিকেট লিগের এবারের মৌসুম অনেকটা শুরু হতেই শেষ হয়েছে! মাত্র এক রাউন্ড পরই করোনায় বন্ধ হয়ে গেছে ডিপিএল। ভাইরাসটির বর্তমান যে অবস্থা তাতে ঠিক কবে আবার লিগ মাঠে গড়াবে তা আন্দাজ করা মুশকিল। এমন অবস্থায় অনেকটা উপার্জন শূন্য হয়ে পড়েছেন চুক্তির বাইরে থাকা ৯৬ ক্রিকেটার।
ক’দিন আগে এই ক্রিকেটারদের আর্থিক অনুদান প্রদানের ঘোষণা দিয়েছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। বৃহস্পতিবার তা হস্তান্তর করা হয়েছে।
বিসিবির পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, চুক্তির বাইরে থাকা ঢাকা প্রিমিয়ার লিগ খেলা ক্রিকেটারদের জন্য বরাদ্দকৃত অনুদানের চেক ১২টি ক্লাবের কাছে হস্তান্তর করা হয়েছে। অনুদান হিসেবে প্রত্যেক ক্রিকেটার পাবেন ৩০ হাজার করে টাকা। ক্রিকেটারদের নিজ নিজ ক্লাব থেকে চেক সংগ্রহের জন্য নির্দেশনা দেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement