১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বাফুফের বিরুদ্ধে ফিফায় অভিযোগ জানাবে বুরুন্ডি

-

জানুয়ারিতে শেষ হয়েছে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল। সেই আসরের রানার্সআপ দল বুরুন্ডি। তবে এই আফ্রিকান দেশ এখনো পায়নি রানার্সআপের প্রাইজমানি ২০ হাজার ডলার। তাই তারা বাংলাদেশ ফুটবল ফেডারেশনের বিপক্ষে এই প্রাইজমানি না দেয়ার জন্য অভিযোগ জানাবে ফিফার কাছে। হোয়াটস অ্যাপের মাধ্যমে এই তথ্য জানান বুরুন্ডি দলের ম্যানেজার কনস্টান্টিন মোতেমা। তার মতে, আমরা এই মাস পর্যন্ত অপেক্ষা করব। যদি এই সময়ের মধ্যে কোনো টাকা বাফুফে না দেয় তাহলে ফিফাকে জানাব। সে সাথে বাংলাদেশের প্রধানমন্ত্রীর কার্যালয়কেও অবহিত করব।’ তার দেয়া তথ্য, বঙ্গবন্ধু গোল্ডকাপে সর্বোচ্চ গোলদাতা জসপিন সিমিরিমানা এখনও বুরুন্ডি লিগেই খেলছেন।
এদিকে বাফুফের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ জানান, দেশে এখন লকডাউন চলছে। এই লকডাউন শেষ হলেই বুরুন্ডি এবং ফিলিস্তিনকে তাদের প্রাইজমানি দেয়া হবে। সব প্রক্রিয়াই প্রায় সম্পন্ন আমাদের।
উল্লেখ্য বাফুফে এর আগে ২০১৬ সালে চ্যাম্পিয়ন নেপালকেও তাদের প্রাইজমানি দিতে অনেক দেরি করেছিল। এবারের আসরে চ্যাম্পিয়ন হয়েছিল ফিলিস্তিন।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল