১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সামাজিক দূরত্ব মানছেন না মরিনহো

-

যেসব দেশে করনো আক্রান্ত ও মৃতের সংখ্যা বেড়ে চলেছে তার মধ্যে অন্যতম যুক্তরাজ্য। এখন পর্যন্ত মারা গেছেন ছয় হাজারের বেশি। আক্রান্ত ছাড়িয়েছে ৫৫ হাজার। তাই সংক্রমণ রোধে যেখানে লকডাউন চলছে, সেখানে সামাজিক দূরত্বের কোনো তোয়াক্কাই করছেন না টটেনহ্যাম কোচ হোসে মরিনহো!
করোনার প্রকোপে এখন সব ফুটবলই বন্ধ ইংল্যান্ডে। কিন্তু একটি ভিডিওতে দেখা গেছে এই করোনাকালেও দলের অনেককে নিয়ে অনুশীলন চালিয়ে যাচ্ছেন পর্তুগিজ কোচ। নর্থ লন্ডনের একটি পার্কে তার সাথে অনুশীলন করতে দেখা গেছে এনদোম্বেলেকে। এ দু’জনই নন, নিরাপদ দূরত্ব না মেনে একই পার্কে অনুশীলন করতে দেখা গেছে দলের আরো অনেককেই।
পাবলিক সেই পার্কে পাশাপাশি দৌড়াতে দেখা গেছে ডেভিনসন সানচেজ ও রায়ান সেসেগননকেও! ইনেস্টাগ্রামে জগিংয়ের একটি ভিডিও পোস্ট দিয়েছেন স্পার ফুলব্যাক সের্গে অরিয়ের। দেখা গেছে সামাজিক দূরত্ব মানেননি তিনি। অন্য আরেকজনকে সাথে নিয়ে জগিং করছেন।
অথচ এই পরিস্থিতিতে দায়িত্বশীলতার পরিচয় দেয়ার কথা তাদেরই। যেখানে সামাজিক দূরত্ব মেনে চলাই অন্যতম পন্থা, সেখানে তাদের এমন কাজ ভুল উদাহরণ সৃষ্টি করছে। তাই টটেনহ্যাম সবাইকে দায়িত্বের কথা স্মরণ করে দিয়ে সতর্ক করে দিয়েছে।

 


আরো সংবাদ



premium cement
নেতানিয়াহুসহ ইসরাইলি মন্ত্রীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করবে আইসিসি! ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইসফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’

সকল