২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

লকডাউন ভেঙে ইংলিশ ফুটবলারের পার্টি

-

জ্যাক গ্রিলিচের পর এবার কাইল ওয়াকার। লকডাউন অমান্য করেই গত সপ্তাহের শেষে পার্টি করার কারণে কাইল ওয়াকারের বিরুদ্ধে শৃঙ্খলা ভঙের অভিযোগ এনেছে তার ক্লাব ম্যানচেস্টার সিটি। চাপে এবার ভক্তদের কাছে ক্ষমা চাইলেন এই ইংরেজ ফুটবল তারকা।
উল্লেখ্য, দেশজুড়ে চলা ২১ দিনের লকডাউনের মধ্যেই গত সপ্তাহে নিজের বাড়িতে পার্টিতে মেতে ওঠেন ম্যানসিটি রাইট ব্যাক। সরকারি নির্দেশ উপেক্ষা করে ওয়াকারের এই কাজ মোটেই ভালোভাবে নেয়নি তার ক্লাব। বিভিন্ন সংবাদপত্র, ট্যাবলয়েডে ওয়াকারের কাণ্ডকারখানা প্রকাশ পেতেই তার বিরুদ্ধে শৃঙ্খলা ভঙের অভিযোগ আনে সিটি। প্রয়োজনে তাকে জরিমানাও করার কথাও জানানো হয়।
উদ্ভূত পরিস্থিতিতে চাপে এক বিবৃতিতে কাইল জানিয়েছেন, ‘আমি গত সপ্তাহে যেটা করেছি সেটা নিয়ে সংবাদমাধ্যম, ট্যাবলয়েডগুলোতে আমার ব্যক্তিগত জীবন নিয়ে অনেক লেখালেখি হয়েছে। তাই আমি জনসাধারণের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি।’ ওয়াকারের আরো সংযোজন, ‘পেশাদার ফুটবলার ও একজন রোল মডেল হিসেবে আমার কিছু দায়িত্ব থেকে যায়। তাই আমার পরিবার, বন্ধু-বান্ধব, আমার ক্লাব, অসংখ্য অনুরাগীদের মাথা নিচু করার জন্য আমি ক্ষমা চেয়ে নিচ্ছি।’
দেশের হয়ে ৪৮টি আন্তর্জাতিক ম্যাচে প্রতিনিধিত্ব করা ওয়াকারকে নিয়ে বলতে গিয়ে তার ক্লাব জানিয়েছে, ‘ম্যানচেস্টার সিটি কর্তৃপক্ষ কাইল ওয়াকারের লকডাউন এবং সোস্যাল ডিস্টেন্সিং ভঙ্গ করার বিষয়টি সম্পর্কে ওয়াকিবহাল। ফুটবলাররা সারা বিশ্বের রোল মডেল। আমাদের ফুটবলার এবং সাপোর্ট স্টাফরা কোভিড-১৯ প্রকোপ রুখতে নিঃস্বার্থ পরিশ্রম করে চলেছে। কাইলের এই ঘটনা তাদের সেই প্রচেষ্টাতে ধাক্কা দিয়েছে।’
ম্যানসিটি কর্তৃপক্ষের পক্ষ থেকে আরো জানানো হয়েছে যে ঘটনায় তারা ভীষণ হতাশ। তবে কাইলের বিবৃতি ও ক্ষমা চাওয়ার বিষয়টিও তারা জেনেছে। তাই ক্লাব কর্তৃপক্ষ জানিয়েছে আগামীদিনে কাইলের ঘটনা নিয়ে তদন্ত কিংবা আলোচনা প্রসঙ্গে সমস্ত বিষয়গুলো মাথায় রাখা হবে।

 


আরো সংবাদ



premium cement