১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

করোনার মধ্যেও অনুশীলনে বুন্দেসলিগার ক্ল¬াবগুলো

-

করোনাভাইরাসের সংক্রমণে মৃত্যুপুরী আজ গোটা বিশ্ব। এর প্রভাবে বিশ্বের বেশির ভাগ ক্রীড়া ইভেন্টই স্থগিত; কিন্তু এরই মধ্যে অনুশীলনে ফেরার ঘোষণা দিয়েছে বুন্দেসলিগার ক্লাবগুলো। সংক্রমণ এড়াতে ছোট ছোট গ্রুপে ভাগ হয়ে করবে এই অনুশীলন।
বিশ্বের বেশির ভাগ দেশের মতো জার্মানিতেও প্রায় এক মাস ধরে সব ধরনের খেলাধুলা স্থগিত হয়ে আছে। সোমবার থেকে বুন্দেসলিগার ক্লাবগুলোকে অনুশীলনে ফেরার সুযোগ দেয়া হলেও খেলার ওপর স্থগিতাদেশ কমপক্ষে আগামী ৩০ এপ্রিল পর্যন্ত বলবৎ থাকবে বলে জানিয়েছে জার্মান ফুটবল লিগ (ডিএফএল) কর্তৃপক্ষ।
ছোট ছোট গ্রুপে ভাগ হয়ে অনুশীলন করার পরিকল্পনার কথা বুন্দেসলিগার বর্তমান চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ এক বিবৃতিতে জানিয়েছে বলে টকস্পোর্টসের খবরে বলা হয়। সব কিছু স্বাস্থ্যবিধি মেনে করা হচ্ছে জানিয়ে সমর্থকদের অনুশীলন ক্যাম্পে আসতে নিষেধ করা হয়।
বিবৃতিতে বলা হয়, ‘অবশ্যই অনুশীলন জনসাধারণের জন্য বন্ধ থাকবে। বায়ার্ন তাদের সমর্থকদের নিয়ম মানা অব্যাহত রাখতে ও দলের অনুশীলন কেন্দ্রে না আসার অনুরোধ করছে।’ জার্মানিতে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা এখন পর্যন্ত এক লাখের উপরে, মারা গেছেন প্রায় এক হাজার ৬০০ জন।

 


আরো সংবাদ



premium cement
প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ : রাশিয়া পিকআপচালককে হত্যা করে রেললাইনে লাশ ফেল গেল দুর্বৃত্তরা এক মাস না যেতেই ভেঙে গেলো রাজকীয় বিয়ে! ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭ নোয়াখালীতে মেলায় সংর্ঘষ নিহত ১ কবরস্থান থেকে বৃদ্ধার বস্তাবন্দি লাশের রহস্য উন্মোচন : পুত্রবধূ ও নাতনি গ্রেফতার মিরসরাইয়ে বজ্রপাতে কৃষকের তিন গরুর মৃত্যু হবিগঞ্জে বাসচাপায় পিকআপের চালক ও হেলপার নিহত মধ্যরাতে ১ ঘণ্টা ধীরগতি থাকবে ইন্টারনেট

সকল