২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

তহবিল গঠনে আকরাম গফ

-

প্রাণঘাতী করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে তহবিল গঠনে এবার এগিয়ে এলেন পাকিস্তানের সাবেক অধিনায়ক ওয়াসিম আকরাম ও ইংল্যান্ডের সাবেক পেসার ড্যারেন গফ। নিজেদের ক্রিকেটের ক্যারিয়ারের অনেক স্মৃতিময় সামগ্রী নিলামে তুলে আর্থিক সহায়তা করার লক্ষ্যে মাঠে নামলেন আকরাম ও গফ।
ইএসপিএন ক্রিকইনফোর খবর অনুযায়ী, সেন্টার ফর ডিজাস্টার ফিলান্ত্রফির তৈরি করা কোভিড-১৯ রেসপন্স ফান্ডের জন্যই এই নিলামের ব্যবস্থা করেছেন সাবেক এই দুই তারকা ক্রিকেটার। আকরাম নিজের সই করা ব্যাট ও বল এবং গফ নিজের সই করা বল নিলামের তুলবেন।
১৯৮৫ থেকে ২০০২ সাল পর্যন্ত পাকিস্তানের হয়ে ১০৪ টেস্টে ৪১৪টি এবং ৩৫৬ ওয়ানডেতে ৫০২টি উইকেট শিকার করেছেন সুইং মাস্টার আকরাম। পাকিস্তানের হয়ে টেস্ট-ওয়ানডেতে সর্বোচ্চ উইকেট শিকারিও তিনি।
ইংল্যান্ডের হয়ে ৫৮ টেস্টে ২২৯টি ও ১৫৮ ওয়ানডেতে ২৩৪টি উইকেটের মালিক গফ। ওয়ানডে ক্রিকেটে ইংল্যান্ডের দ্বিতীয় সর্বোচ্চ উইকেট সংগ্রহকারী গফ। আকরাম-গফের আগে ক্রিকেট জগতের আরো অনেকেই এগিয়ে এসেছেন প্রাণঘাতী। ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে।


আরো সংবাদ



premium cement
ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী

সকল