০১ জুন ২০২০

তহবিল গঠনে আকরাম গফ

-

প্রাণঘাতী করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে তহবিল গঠনে এবার এগিয়ে এলেন পাকিস্তানের সাবেক অধিনায়ক ওয়াসিম আকরাম ও ইংল্যান্ডের সাবেক পেসার ড্যারেন গফ। নিজেদের ক্রিকেটের ক্যারিয়ারের অনেক স্মৃতিময় সামগ্রী নিলামে তুলে আর্থিক সহায়তা করার লক্ষ্যে মাঠে নামলেন আকরাম ও গফ।
ইএসপিএন ক্রিকইনফোর খবর অনুযায়ী, সেন্টার ফর ডিজাস্টার ফিলান্ত্রফির তৈরি করা কোভিড-১৯ রেসপন্স ফান্ডের জন্যই এই নিলামের ব্যবস্থা করেছেন সাবেক এই দুই তারকা ক্রিকেটার। আকরাম নিজের সই করা ব্যাট ও বল এবং গফ নিজের সই করা বল নিলামের তুলবেন।
১৯৮৫ থেকে ২০০২ সাল পর্যন্ত পাকিস্তানের হয়ে ১০৪ টেস্টে ৪১৪টি এবং ৩৫৬ ওয়ানডেতে ৫০২টি উইকেট শিকার করেছেন সুইং মাস্টার আকরাম। পাকিস্তানের হয়ে টেস্ট-ওয়ানডেতে সর্বোচ্চ উইকেট শিকারিও তিনি।
ইংল্যান্ডের হয়ে ৫৮ টেস্টে ২২৯টি ও ১৫৮ ওয়ানডেতে ২৩৪টি উইকেটের মালিক গফ। ওয়ানডে ক্রিকেটে ইংল্যান্ডের দ্বিতীয় সর্বোচ্চ উইকেট সংগ্রহকারী গফ। আকরাম-গফের আগে ক্রিকেট জগতের আরো অনেকেই এগিয়ে এসেছেন প্রাণঘাতী। ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে।


আরো সংবাদ





justin tv maltepe evden eve nakliyat knight online indir hatay web tasarım ko cuce Friv buy Instagram likes www.catunited.com buy Instagram likes cheap Adiyaman tutunu