২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

করোনায় সাবেক স্কোয়াশ চ্যাম্পিয়নের মৃত্যু

-

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন সাবেক পাকিস্তানি স্কোয়াশ তারকা আজম খান। গত সপ্তাহে কোভিড-১৯ পরীক্ষায় পজেটিভ হন তিনি। তার পরিবারের বরাত দিয়ে পাকিস্তানের প্রভাবশালী সংবাদমাধ্যম দ্য ডনের খবরে বলা হয়েছে, ৯৫ বছর বয়সে রোববার লন্ডনের ইয়ালিং হাসপাতালে তার মৃত্যু হয়।
আজম খান স্কোয়াশ কিংবদন্তি হাশিম খানের ছোট ভাই। ১৯৬৯ সাল থেকে ১৯৬২ পার্যন্ত চারবার তৎকালীন ব্রিটিশ ওপেন স্কোয়াশ চ্যাম্পিয়নশিপের ট্রফি জেতেন তিনি। রানার্সআপ হন তিনবার। ১৯২৪ কিংবা ১৯২৫ সালে পাকিস্তানের পেশোয়ারে জন্মগ্রহণ করেন তিনি।


আরো সংবাদ



premium cement
অশ্লীল নৃত্য পরিবেশনের অভিযোগে ৫ জন‌ আটক ঈশ্বরদীতে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ তীব্র তাপদাহে খাবার স্যালাইন ও শরবত বিতরণ করল একতা বন্ধু উন্নয়ন ফাউন্ডেশন গলাচিপায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু উপজেলা নির্বাচনে অনিয়ম হলে কঠোর হস্তে দমন করা হবে : ইসি শিশু সন্তান অপহরণ করে মুক্তিপণ দাবি, সৎ বাবাসহ গ্রেফতার ২ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা রা‌তে বৃ‌ষ্টি, দিনে সূর্যের চোখ রাঙানি শিশুদের হাইড্রেটেড-নিরাপদ রাখতে বাড়তি সতর্ক হওয়ার আহ্বান ইউনিসেফের অর্থ আত্মসাৎ: সাইমেক্স লেদারের এমডি ও তার স্ত্রী কারাগারে ফেসবুকে সখ্যতা গড়ে অপহরণ, কলেজছাত্রীসহ গ্রেফতার ৫

সকল