২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বাফুফে সভাপতির বিশেষ বার্তা

-

করোনাভাইরাসে স্থবির করে দিয়েছে সবকিছু। মানুষের মধ্যে ছড়িয়ে দিয়েছে চরম আতঙ্ক। অফিস-আদালতসহ সবকিছু বন্ধ। স্থবিরতা বিরাজ করছে ক্রীাড়াঙ্গনে। সরকার ও স্বাস্থ্য অধিদফতর থেকে সবাইকে ঘরে এবং সতর্ক থাকার নির্দেশনা দেয়া হচ্ছে। এহেন পরিস্থিতিতে খেলাধুলার সাথে সংশ্লিষ্ট সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ করেছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী মো: সালাউদ্দিন।
এক বার্তায় দেশের এই কিংবদন্তি ফুটবলার বলেছেন, ‘প্রিয় ক্রীড়া পরিবার, করোনাভাইরাসের এমন সঙ্কটময় পরিস্থিতিতে আমি ব্যক্তিগতভাবে আপনার এবং আপনার পরিবারের জন্য সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করছি। আমি আপনাদের সাথেই রয়েছি। সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ করছি।’
বাফুফে ইতোমধ্যে সব ধরনের খেলা অনির্দিষ্টকালের জন্য স্থগিত করেছে। স্থগিত করা হয়েছে ২০ এপ্রিল এজিএম ও নির্বাচন। শহর লকডাউন হওয়ার পর বিপদে পড়া দিনমজুরসহ নানা পেশার মানুষ্যের জন্য বাফুফে গত শুক্রবার থেকে প্রতিদিন দুপুরে নির্দিষ্ট পরিমাণ খাবার বিতরণ শুরু করেছে। বাফুফে সভাপতি জানিয়েছেন, যতদিন এভাবে সবকিছু বন্ধ থাকবে ততদিন তারা একবেলা খাদ্য সরবরাহ করবেন দুস্থদের মধ্যে।


আরো সংবাদ



premium cement