১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

৫ কোটি টাকা খরচ করবে বিসিবি

-

বাংলাদেশ ক্রিকেট বোর্ড বরাবরই জাতীয় দুর্যোগে সাধারণ মানুষের পাশে থেকেছে। এবারো করোনাভাইরাস মোকাবেলায় তারা নি¤œ আয়ের মানুষকে আর্থিক সহযোগিতা দেয়ার কথা জানিয়েছে। গতকাল বিসিবির পরিচালক জালাল ইউনুস বলেছেন, মোটা অঙ্কের টাকা দুর্যোগ মোকাবেলা করতে বরাদ্ধ করেছে বিসিবি। তবে টাকার অঙ্কটা তিনি এখনি উল্লেখ করতে চান না।
বিসিবির এই পরিচালক বলেন, দেশের এই সঙ্কট মোকাবেলায় আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে। আমাদের বোর্ড প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন নিজ উদ্যোগে আনেক কিছু করছেন। আমরা বোর্ডের পক্ষ থেকে এবারো সাহায্য করব।
বিসিবির আরেক পরিচালক নাম প্রকাশ না করার শর্তে বলেছেন, করোনা মোকাবেলায় বিসিবি ৫০ মিলিয়ন অর্থাৎ পাঁচ কোটি টাকা খরচ করার সিদ্ধান্ত নিয়েছে। আগামী দু’একদিনের মধ্যে এই টাকা খরচ করা হবে। উল্লেখ্য, কিছুদিন আগে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড করোনা মোকাবেলায় ২৫ মিলিয়ন রুপি সরকারের কোষাগারে জমা করেছে।
বিসিবি সিইও নিজামউদ্দিন চৌধুরী জানান, করোনাভাইরাস অন্য কোনো প্রাকৃতিক দুর্যোগ নয় যে, ত্রাণকার্য পরিচালনার জন্য হয় ত্রাণ সামগ্রী না হয় নগদ অর্থ দেয়া যাবে। বোর্ডের পক্ষ থেকে ইতোমধ্যে সরকারের সাথে কথাও হয়েছে এবং আলোচনা হচ্ছে। আমরা সরকারের সাথে কথা বলেই ঠিক করব, কিভাবে করোনা সঙ্কটে বিসিবি ভূমিকা রাখতে পারে।’ বিসিবি প্রধান নির্বাহীর কথা অনুযায়ী সরকারের ঊর্ধ্বতন মহল যেভাবে চাইবে, বিসিবি তাই করবে। অর্থ হলে অর্থ। কিংবা অন্য কোনো সামগ্রী বা আনুসাঙ্গিক উপকরণ দরকার হলে তাই দেয়ায় সর্বাত্মক চেষ্টা করা হবে।

 


আরো সংবাদ



premium cement
শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর নিহত চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩ গাজা মানবিক নরকে পরিণত হয়েছে : জাতিসঙ্ঘ প্রধান রাফা হামলার পরিকল্পনা ইসরাইলের ত্যাগ করা উচিত : চীন গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি

সকল