২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

আমির খানের ভবনে হাসপাতাল করার প্রস্তাব

-

করোনা ভয়াবহ রূপ নিয়ে ছড়িয়ে পড়েছে বিশ্বে। ইউরোপের দেশগুলোর মধ্যে ইতালি ও স্পেনের পর সবচেয়ে বেশি সংক্রমণ হয়েছে ব্রিটেনে। দেশটির স্বাস্থ্য বিভাগ হিমশিম খাচ্ছে রোগীদের চিকিৎসা দিতে। হাসপাতালে নেই পর্যাপ্ত সিট। এমন অবস্থায় দেশটির পেশাদার বক্সার ও সাবেক লাইটওয়েট বিশ্বচ্যাম্পিয়ন আমির খান তার নতুন নির্মিত একটি ভবনে হাসপাতাল বানানোর প্রস্তাব দিয়েছেন দেশটির স্বাস্থ্য বিভাগের কাছে। ৬০ হাজার বর্গফুটের চারতলা ওই ভবনটি তৈরি হচ্ছে মার্কেট ও কমিউনিটি সেন্টার হিসেবে ভাড়া দেয়ার উদ্দেশ্যে।
টুইটারে এক পোস্টে আমির খান লিখেছেন, ‘এই দুঃসময়ে জনগণের জন্য হাসপাতালে সিট পাওয়া কতটা কষ্টকর সেটি বুঝতে পারছি। আমি আমার ৬০ হাজার বর্গফুটের চারতলা ভবনটি করোনভাইরাসে আক্রান্তদের জন্য জাতীয় স্বাস্থ্যবিভাগের কাছে ছেড়ে দেয়ার জন্য প্রস্তুত আছি। সবাই নিরপদে থাকুন।
৩৩ বছর বয়সী এই বক্সার নিজের নতুন ভবনের সামনে দাঁড়িয়ে তোলা একটি ছবিও পোস্ট করেছেন টুইটারে। পাকিস্তানি বংশোদ্ভুত বক্সার আমির খান বসবাস করেন বৃহত্তর ম্যানচেস্টারের বোল্টনে। খেলার পাশাপাশি অনেক দিন ধরেই তিনি দাতব্য কার্যক্রমের সাথে জড়িত। বিভিন্ন সময়ে অসহায় মানুষের পাশে বাড়িয়ে দেন সহযোগিতার হাত।

 


আরো সংবাদ



premium cement