০৩ এপ্রিল ২০২০

‘মাহমুদুল্লাহর অবসরের কথা বলেননি ডোমিঙ্গো’

-

২০১৭ সালে শ্রীলঙ্কা সফরে টেস্ট সিরিজের মাঝপথ থেকে মাহমুদুল্লাকে দেশে ফেরত পাঠাতে চেয়েছিলেন সেই সময়ের কোচ হাতুরাসিংহে। বিসিবি প্রধান নাজমুল হাসান পাপনের হস্তক্ষেপে এবং ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার চাওয়ায় ফেরত পাঠানো হয়নি তাকে। এরপরই রানে ফিরেছিলেন তিনি।
২০১৮ সালের শেষ দিকে দেশের মাটিতে এই জিম্বাবুয়ের বিপে টেস্টেই অপরাজিত সেঞ্চুরি করেছিলেন তিনি। তিন অঙ্কের দেখা পান পরের দুই সিরিজে ওয়েস্ট ইন্ডিজ আর নিউজিল্যান্ডের বিপওে। দেশের মাটিতে আফগানিস্তানের বিপে একমাত্র টেস্ট থেকেই সময়টা ভালো যাচ্ছে না মাহমুদুল্লাহর। বিশেষ করে পাকিস্তান সফরে দ্বিতীয় ইনিংসে তার আউট হওয়ার ধরন নিয়ে হয়েছে সমালোচনা। এরপরই নাকি, মাহমুদুল্লাকে টেস্ট থেকে অবসর নিতে বলেছেন প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো।
অবশ্য গতকাল বিষয়টি পরিষ্কার করলেন বিসিবি প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু, ‘তেমন কোনো আলোচনাই হয়নি। ডোমিঙ্গো এটা বলেনি। অবসরের কথা বলেনি আমাদের সাথে। আমরা ছিলাম, কী কথা হয়েছে সেটা আমরা জানি। সুতরাং এখানে মাহমুদুল্লাহর অবসর বিষয়ে কিছু হয়নি।’


আরো সংবাদ

সব দরজা খুলে দিলো বাংলাদেশ ব্যাংক (১৯২১৭)এশিয়ায় করোনা কত দিন থাকবে? জানালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা (১৮৯৮১)যেভাবে রেবিয়ে আসছে আরো ভয়ঙ্কর অনেক প্রাণঘাতী ভাইরাস (১৫৫০০)‘একটা পয়সাও হাতে নেই, চারদিন ধরে শুধু পানি খেয়ে বেঁচে আছি’ (১৩২৩৫)আবেগে কেঁদে ফেললেন আবুধাবির ক্রাউন প্রিন্স (১১৭৫৯)করোনাভাইরাস : ভারতে মাওলানা সাদ ও তাবলিগ জামাত কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা (৯৭৬৯)মার্কিন বিমানবাহী জাহাজের ৫০০০ নৌ সেনা মারা পড়বে! (৮৯৪০)করোনার বিপক্ষে জিতবে বাংলাদেশ (৮৫৬৯)মুসলিমদেরকে দোষারোপের জন্য দিল্লির মসজিদকে ব্যবহার করা হচ্ছে : ক্রুদ্ধ ওমর আবদুল্লাহ (৬৯১৬)এশিয়ায় করোনা কত দিন থাকবে? জানালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা (৬৭৭৪)