১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

প্রস্তুতি ম্যাচের দল ঘোষণা

-

জিম্বাবুয়ের বিপক্ষে দুই দিনের প্রস্তুতি ম্যাচের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বিসিবি একাদশ নামের তারুণ নির্ভর দলে আছেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী দলের ছয়জন ক্রিকেটার।
আগামী ১৮ ও ১৯ ফেব্রুয়ারি বিকেএসপিতে অনুষ্ঠেয় এ ম্যাচের জন্য অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়ক আকবর আলীর সাথে ডাক পেয়েছেন শাহাদাত হোসেন, তানজিদ হাসান, পারভেজ হোসেন, মাহমুদুল হাসান ও শরিফুল হাসান।
অন্যদের মধ্যে আছেনÑ ফারদিন অনি, রিশাদ হোসেন, সুমন খান, আল আমিন ও মুকিদুল ইসলাম। আর জাতীয় দলের স্বাদ পেয়েছেন এমন খেলোয়াড়দের মধ্যে ডাক পেয়েছেন মোহাম্মদ নাঈম ও আমিনুল ইসলাম। যদিও এ দু’জনই জাতীয় দলে শুধু টি-২০ খেলেছেন। স্কোয়াডে দু’জন লেগ স্পিনার রেখেছেন নির্বাচকেরা।
এক টেস্ট, তিন ওয়ানডে ও দুই টি-২০ খেলতে জিম্বাবুয়ে এখন ঢাকায়। ১৮ ও ১৯ ফেব্রুয়ারি বিকেএসপিতে বিসিবি একাদশের বিপে প্রস্তুতি ম্যাচ খেলার পর মিরপুর টেস্ট শুরু হবে ২২ ফেব্রুয়ারি।
যুব বিশ্বকাপ শেষ না হতেই অনূর্ধ্ব-১৯ দলের খেলোয়াড়দের প্রস্তুতি ম্যাচে সুযোগ দেয়ার ব্যাখ্যায় নির্বাচক হাবিবুল বাশার বলেছেন, ‘অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ খেলা পাঁচ-ছয়জনকে রেখেছি। আমাদের বেশির ভাগ ক্রিকেটার এখন বিসিএল খেলছে। যেহেতু সবাই খেলার মধ্যে আছে, দু’দিনের জন্য নতুন করে টানাটানি করিনি। প্রস্তুতি ম্যাচ বিধায় ওদেরকে একটু দেখতেই পারি। এদের মধ্যে শরিফুল ‘এ’ দলেও ছিল।’
প্রস্তুতি ম্যাচের স্কোয়াড : নাঈম শেখ, পারভেজ হোসেন ইমন, মাহমুদুল হাসান জয়, আকবর আলী, আল আমিন (জুনিয়র), ফারদিন অনি, শরিফুল ইসলাম, সুমন খান, মুকিদুল ইসলাম মুগ্ধ, আমিনুল ইসলাম বিপ্লব, রিশাদ হোসেন, শাহাদাত হোসেন ও তানজিদ হাসান তামিম।


আরো সংবাদ



premium cement
মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন

সকল