২৯ সেপ্টেম্বর ২০২০

প্রধানমন্ত্রী খুলনায় শেখ রাসেল টেনিসের উদ্বোধন করলেন

-

খুলনায় গতকাল বুধবার থেকে শুরু হয়েছে শেখ রাসেল ইন্টারন্যাশনাল ক্লাব কাপ টেনিস টুর্নামেন্ট। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে বেলা ১১টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন।
খুলনা সার্কিট হাউজ সংলগ্ন শেখ রাসেল ইন্টারন্যাশনাল টেনিস কমপ্লেক্স প্রাঙ্গণ থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হন খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন, শেখ সালাহউদ্দিন, আব্দুস সালাম মুর্শেদী ও মো: আক্তারুজ্জামান, খুলনার বিভাগীয় কমিশনার ড. মো: আনোয়ার হোসেন হাওলাদার, জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, কেএমপি কমিশনার খন্দকার লুৎফুল কবির, ডিআইজি ড. খন্দকার মহিদ উদ্দিন প্রমুখ। খুলনা প্রান্ত থেকে টুর্নামেন্টের বিভিন্ন দিক প্রধানমন্ত্রীর সামনে তুলে ধরেন জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন। খুলনা জেলা প্রশাসন ও অফিসার্স ক্লাব এই টুর্নামেন্টের আয়োজন করেছে।
১৯টি দেশের ২১টি ক্লাবের ১০ জন নারীসহ ৬৪ জন টেনিস খেলোয়াড় এই টুর্নামেন্টে অংশগ্রহণ করছেন। অংশগ্রহণকারী দেশগুলোর মধ্যে রয়েছেÑ মার্কিন যুক্তরাষ্ট্র, মঙ্গোলিয়া, কোরিয়া, থাইল্যান্ড, অস্ট্রেলিয়া, ক্যামেরুন, ইতালি, নেপাল, শ্রীলঙ্কা, তিউনিসিয়া, গ্রেট ব্রিটেন, তাজিকিস্তান, তুর্কমেনিস্তান, পাকিস্তান, ভুটান, ভারত, ইরাক ও স্বাগতিক বাংলাদেশ।


আরো সংবাদ

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (১২৯৪২)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১১৭২৬)‘সনজিতকে ক্যাম্পাসে দেখতে চায় না ঢাবি শিক্ষার্থীরা’ (১০৩২০)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৯০২০)আজারবাইজান ৬টি গ্রাম আর্মেনিয়ার দখল মুক্ত করেছে (৮৩৪১)নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (৫৭১১)যে কারণে এই শীতেই ভারত-চীন মারাত্মক যুদ্ধের আশঙ্কা রয়েছে (৫৬৫০)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত (৫২২৯)আজারবাইজান-আর্মেনিয়ার মধ্যে সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩৯ (৫১৬৭)ছাত্রলীগের ঢাবি সভাপতি বক্তব্য স্পষ্টত সন্ত্রাসবাদের বহিঃপ্রকাশ (৫১৫০)