২৯ সেপ্টেম্বর ২০২০

ইউরো বাছাইপর্ব থেকে ছিটকে গেলেন এমবাপ্পে

-

ইনজুরির কারণে আইসল্যান্ড ও তুরস্কের বিপক্ষে ফ্রান্সের ইউরো ২০২০ বাছাইপর্বের ম্যাচে খেলা হচ্ছে না না তারকা স্ট্রাইকার কিলিয়ান এমবাপ্পের। ফ্রেঞ্চ ফুটবল ফেডারেশন এই তথ্য নিশ্চিত করেছে।
উরুর সমস্যা সত্ত্বেও প্রাথমিকভাবে পিএসজির এই ফরোয়ার্ডকে দলে রাখা হয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত তার পরিবর্তে ফ্রেঞ্চ বস দিদিয়ের দেশ্যম বরুশিয়া মনচেনগ্ল্যাডবাখের ফরোয়ার্ড আলাসানে প্লিকে অন্তর্ভুক্ত করেছেন। মূলত আন্তর্জাতিক বিরতিতে লিগ ওয়ানের শীর্ষ দল পিএসজির পক্ষ থেকে এমবাপ্পেকে না খেলানোর জন্য দেশ্যমকে অনুরোধ জানানো হয়েছিল।
জাতীয় দল থেকে বাদ পড়ার পর এমবাপ্পের তার পুনর্বাসনের জন্য প্যারিসে ফিরে এসেছেন। ধারণা করা হচ্ছে আগামী ১৮ অক্টোবর নিসের বিপক্ষে পরবর্তী লিগ ম্যাচের আগেই তিনি সুস্থ হয়ে দলে ফিরতে পারবেন।
শুক্রবার গ্রুপ-এইচের ম্যাচ খেলতে আইসল্যান্ড সফরে যাবে ফ্রান্স। এরপর সোমবার স্তাদে দ্য ফ্রান্সে তুরস্ককে আতিথ্য দিবে। ১৫ পয়েন্ট নিয়ে তুরস্কের থেকে পিছিয়ে বিশ্ব চ্যাম্পিয়নরা বর্তমান গ্রুপ টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে। ৬ ম্যাচ পর ১২ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে আইসল্যান্ড।

 


আরো সংবাদ

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (১২৯৩৮)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১১৭২৪)‘সনজিতকে ক্যাম্পাসে দেখতে চায় না ঢাবি শিক্ষার্থীরা’ (১০৩১৩)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৯০১২)আজারবাইজান ৬টি গ্রাম আর্মেনিয়ার দখল মুক্ত করেছে (৮৩৪১)নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (৫৭০৯)যে কারণে এই শীতেই ভারত-চীন মারাত্মক যুদ্ধের আশঙ্কা রয়েছে (৫৬৫০)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত (৫২২৮)আজারবাইজান-আর্মেনিয়ার মধ্যে সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩৯ (৫১৬০)ছাত্রলীগের ঢাবি সভাপতি বক্তব্য স্পষ্টত সন্ত্রাসবাদের বহিঃপ্রকাশ (৫১৫০)