১০ জুলাই ২০২০

সর্বোচ্চ রান মাসাকাদজা-গুরবাজের

-

লিগ পর্ব শেষে ব্যাট হাতে সর্বোচ্চ রান করেছেন জিম্বাবুয়ের হ্যামিল্টন মাসাকাদজা ও আফগানিস্তানের রহমতউল্লাহ গুরবাজ। দু’জনই চার ইনিংসে ১৩৩ রান করে করেছেন। আফগানিস্তানের বিপক্ষে জয়ী হওয়া ম্যাচ দিয়েই সকল প্রকার ক্রিকেট থেকে অবসর নিয়েছেন মাসাকাদজা। ১৩০ রান নিয়ে তৃতীয় স্থানে আছেন আফগানিস্তানের সাবেক অধিনায়ক মোহাম্মদ নবি।
শীর্ষ তিনে বাংলাদেশের কেউ না থাকলেও, চতুর্থ-পঞ্চম স্থানে রয়েছেন মাহমুদুল্লাহ রিয়াদ ও অধিনায়ক সাকিব আল হাসান। চার ইনিংসে মাহমুদুল্লাহ ১২৬ ও সাকিব ৯৬ রান করেন। শীর্ষ পাঁচে থাকা সব ব্যাটসম্যানই একটি করে হাফ সেঞ্চুরি করেছেন।

লিগ পর্ব শেষে ত্রিদেশীয় টি-২০ সিরিজের শীর্ষ পাঁচ ব্যাটসম্যান
খেলোয়াড় ম্যাচ ইনিংস রান
হ্যামিল্টন মাসাকাদজা (জিম্বাবুয়ে) ৪ ৪ ১৩৩
রহমতউল্লাহ গুরবাজ (আফগানিস্তান) ৪ ৪ ১৩৩
মোহাম্মদ নবি (আফগানিস্তান) ৪ ৪ ১৩০
মাহমুদুল্লাহ রিয়াদ (বাংলাদেশ) ৪ ৪ ১২৬
সাকিব আল হাসান (বাংলাদেশ) ৪ ৪ ৯৬

 


আরো সংবাদ

চুয়াডাঙ্গায় অচল ফ্যান মেরামত করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু কেরানীগঞ্জে বিচার চাইতে এসে ধর্ষণের শিকার গৃহবধু, আটক ৩ জঙ্গলে বিবাহবার্ষিকী উদযাপনে গিয়ে অন্য রকম সমস্যায় এই যুগল (ভিডিও) করোনায় মৃত ও আক্রান্তদের জন্য বগুড়া জেলা বিএনপির দোয়া মাহফিল আমরা তদন্ত করে দেখেছি, সাহেদ আ’লীগের কোনো কমিটিতে ছিলেন না : তথ্যমন্ত্রী জামায়াতের মাগুরাঘোনা ইউনিয়ন আমিরের ইন্তেকালে দলটির শোক প্রকাশ নির্বাচন কমিশন সম্পর্কে ফখরুলের বক্তব্য বানোয়াট ও ষড়যন্ত্রমূলক : কাদের দাঁত, ঠোঁট অবিকল মানুষের মতো! অদ্ভুত মাছ নিয়ে ব্যাপক হইচই করোনা সন্দেহে কাছে আসেনি কেউ, লাশ পড়ে রইল রাস্তায় ভারতের গুন্ডা সর্দারের ‘বন্দুকযুদ্ধে’ মৃত্যু নিয়ে যে কারণে প্রশ্ন উঠছে জামায়াতের ইউনিয়ন শাখার সভাপতির ইন্তেকালে দলটির শোক

সকল