২৪ মে ২০২২
`

চ্যাম্পিয়ন মুগদা

-

দ্বিতীয় বিভাগ লিগ থেকে সিনিয়র ডিভিশনে ওঠা তিন দল চূড়ান্ত হয়েছে। বাকি ছিল চ্যাম্পিয়নশিপ নির্ধারণ। গতকাল কমলাপুর স্টেডিয়ামে এই শিরোপা জয় নিশ্চিত করেছে সমাজ কল্যাণ ও ক্রীড়া সংসদ মুগদা। কাল তারা নিজেদের শেষ ম্যাচে ৫-১ গোল হারিয়েছে শান্তিনগর ক্লাবকে। ফলে ১২ খেলায় ২৬ পয়েন্ট নিয়ে চ্যাম্পিয়ন হয়েছে সমাজ কল্যাণ ও মুগদা। কাল তাদের পক্ষে আসাদুজ্জামান দু’টি ও মহসিন, তাওহিদ ও নুর মোহাম্মদ একটি করে গোল করেন। নেমে যাওয়া শান্তিনগরের পক্ষে গোল করেন সাদেক হোসেন। দিনের অন্য ম্যাচে ইস্টঅ্যান্ড ৫-১ গোলে বিজি প্রেসকে হারিয়েছে। এই জয়ের ফলে ইস্টঅ্যান্ডকে এখন প্লে-অফ খেলতে হবে দিলকুশার বিপক্ষে। ১২ খেলায় দুই দলের পয়েন্ট ২৫ করে। গত পরশু দিলকুশা জয় পেয়েছিল। ২১ মে ইস্টঅ্যান্ড এবং দিলকুশার মধ্যে রানার্সআপ নির্ধারণী প্লে অফ।
উল্লেখ্য, এই দুই দলও উঠেছে সিনিয়র ডিভিশনে। কাল ইস্টঅ্যান্ডের পক্ষে লক্ষণ চন্দ্র এবং আফরোজ দু’টি করে এবং অলিউর রহমান একটি করে গোল করেন। বিজি প্রেসের গোল দাতা সাব্বির।

 


আরো সংবাদ


premium cement
চবিতে ভর্তি পরীক্ষা ১৬ আগস্ট, আবেদন শুরু ৫ জুন মহাদেবপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত বিরামপুরে নিখোঁজের ৭ দিন পর ব্যবসায়ীর অর্ধগলিত লাশ উদ্ধার অন্ধ্রপ্রদেশে মন্ত্রীর বাড়িতে উত্তেজিত জনতার আগুন নাগরিক ঐক্যের সাথে ‘কার্যকর’ আলোচনা হয়েছে : মির্জা ফখরুল আড়াইহাজারে শ্রমিকদের সড়ক অবরোধ, ৬ ঘণ্টা পর যান চলাচল শুরু প্রেমের ফাঁদে ফেলে তরুণীকে ভারতের পতিতালয়ে বিক্রি করে টিকটকার সোহেল সিলেটে ঘুষ দিতে গিয়ে যুবক আটক রায়গঞ্জে স্কুলছাত্রের অর্ধগলিত লাশ উদ্ধার ব্র্যাডম্যান-বোর্ডার-লয়েডদের পেছনে ফেললেন মুশফিক সুনামগঞ্জ ও সিলেটে বন্যার্তদের মাঝে গণস্বাস্থ্য কেন্দ্রের খাদ্য বিতরণ

সকল