২৭ সেপ্টেম্বর ২০২০

নজরুলই ফের সা: সম্পাদক

-

বাংলাদেশ অ্যামেচার বডিবিল্ডিং ফেডারেশনের নির্বাচনের দিনক্ষণ ৩১ মে থাকলেও একটি প্যানেল হওয়ায় জাতীয় ক্রীড়া পরিষদ আগেভাগেই প্রাথমিকভাবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতদের নাম ঘোষণা করে। ফেডারেশনে ফের সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন সাবেক মিস্টার বাংলাদেশ নজরুল ইসলাম। আগের মেয়াদেও এই পদে ছিলেন নজরুল।
গতকাল ক্রীড়া পরিষদের এক প্রজ্ঞাপনে (জাক্রীপ/নির্বাচন ২০১৯/শরীরগঠন/১০৫৪) জানানো হয়, মনোনয়নপত্র বাছাইয়ে কোনোটিই বাতিল বা প্রত্যাহার না হওয়ায় প্রাথমিকভাবে ২২ সদস্যের কমিটিকে নির্বাচিত ঘোষণা করা হল। চার সহসভাপতি হলেনÑ সাহাবুদ্দিন, ডা: মো: কামরুজ্জামান, খালেদ আবদুল্লাহ ও মোস্তাক আহমেদ, দুই যুগ্ম সম্পাদক মনতোষ ঘোষ ও মানস দেব এবং কোষাধ্যক্ষ জহির চৌধুরী। বাকি ১৪ জন সদস্য। এই ফেডারেশনের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন প্রতিরক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান মেজর জেনারেল (অব:) সুবেদ আলী ভুঁইয়া এমপি।

 


আরো সংবাদ

জিয়া রাজীবদের উপরে সুব্রত আর্মি স্টেডিয়ামে অ্যাথলেটিক্স মিট জেলা ও ক্লাব নিয়ে তাবিথের পরিকল্পনা বিশ্ব খাদ্য কর্মসূচির জরিপ : করোনার প্রভাবে কক্সবাজারে খাদ্য নিরাপত্তাহীনতা      জেলা পুলিশের ১৪৮৭ জনবল বদলি, কক্সবাজারের ৮ থানায় নতুন ওসির যোগদান  সৈয়দপুরে পশু খাদ্যের চরম সঙ্কট, দিশেহারা খামারীরা সীমান্ত হত্যা বন্ধের দাবিতে ঢাকা থেকে পদযাত্রাকারী হানিফ এখন রংপুরে ছোট ভাইয়ের স্ত্রীকে ১ বছর ধরে ধর্ষণ, ২ ভাসুরের বিরুদ্ধে মামলা সবগুলো নদী খনন করে বাঁধ নির্মাণ করা হবে : প্রতিমন্ত্রী রুহিয়ায় ঘর বাড়ি ও আমন ক্ষেত পানির নীচে কুয়াকাটা সমুদ্র সৈকত থেকে অর্ধগলিত লাশ উদ্ধার

সকল

যে কারণে এই মুহূর্তেই এ সরকারের পতন চান না নুর (১১২০৪)এমসি কলেজে গণধর্ষণ : আ’লীগ নেতারা ধামাচাপা দেয়ার চেষ্টা করেছিলেন! (৯০৬৯)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৭৭১৭)এমসি কলেজে ‘গণধর্ষণ’ : ছাত্রদের ছাত্রাবাস ছাড়ার নির্দেশ (৬৪১১)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৬২০৩)নর্দমা পরিষ্কার করতে গিয়ে ধরা পড়ল দৈত্যাকার ইঁদুর! (ভিডিও) (৫৮৪০)পাবনা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থীর ভোট বর্জন (৫৬৩১)ক্রিকেট ছেড়ে সাকিব এখন পাইকারি আড়তদার! (৫৪৬১)হিমায়িত মাছ-গোশতেও করোনা? (৪৪৯৩)ঐক্যবদ্ধ হামাস-ফাতাহ, ১৫ বছর পর ফিলিস্তিনে ভোট (৪০০৪)