১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

এ কোন বাংলাদেশ?

বোল্ড লিটন দাস - সংগৃহীত

ঢাকা টেস্টে বাংলাদেশের প্রথম ইনিংসের খেলা যারা দেখেছেন, তারা যখন আজ সকালে টাইগারদের ব্যাটিং দেখবেন প্রশ্নটা চলে আসবে- এ কোন বাংলাদেশ? সকালে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে চারটি উইকেট বিলিয়ে দিয়েছে তারা।

উদ্বোধনী জুটি ফিরে গেছে চতুর্থ ওভারেই। কাইল জারভিস সাজঘরে ফিরিয়েছেন ইমরুল কায়েস ও লিটন দাসকে। এরপর তাদের পথ ধরেছেন প্রথম ইনিংসে সেঞ্চুরি হাঁকানো দুই ব্যাটসম্যান মুমিনুল হক ও মুশফিকুর রহিম। এই দু'জনকে বিদায় করেন ডোনাল্ড ত্রিপানো।

এখন ক্রিজে আছেন মাহমুদুল্লাহ রিয়াদ ও মোহাম্মদ মিথুন।

বাংলাদেশের সংগ্রহ ৪ উইকেটে ৩৫।

জিম্বাবুয়েকে ফলোঅন না করিয়ে আজ সকালে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নামে বাংলাদেশ। এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে ছিলেন বিশ্লেষকেরা। তাদের মতে, এতে বাংলাদেশের বোলারররা প্রয়োজনীয় বিশ্রাম পাবেন। আর জিম্বাবুয়েরে খেলোয়াড়রা ক্লান্ত হয়ে পড়বেন। ফলে বাংলাদেশের জন্য জয় পাওয়া অপেক্ষাকৃত সহজ হবে।

কিন্তু একের পর এক উইকেট পতনের পর এই সিদ্ধান্তের জন্য পস্তাতে পারে বাংলাদেশ।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল