২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বড় কান নিয়ে জন্মে তারকা বনে গেল ছাগলছানা!

বড় কানওয়ালা সিম্বা। - ছবি : সংগৃহীত

যেকোনো ব্যতিক্রমী কিছুই মানুষের দৃষ্টি কাড়ে। আর তা যদি হয় একইসাথে সুন্দরও, তাহলে তো কথাই নেই। সবাই আগ্রহী হয় সেদিকেই।

ঠিক তেমনই এক ব্যতিক্রমী ও সুন্দর বৈশিষ্ট নিয়ে জন্মেছে একটি ছাগলছানা। ছানাটির কান দু’টি কিনা স্বাভাবিকের চেয়ে বেশ বড়। এই বিষয়টিই সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ নজর কেড়েছে সবার।

ছাগলছানাটির নাম সিম্বা। তার জন্মস্থান পাকিস্তানের করাচিতে। গত মাসে ৫৪ সেন্টিমিটার দৈর্ঘের কান নিয়ে জন্মেছে সে।

এএফপির বরাত দিয়ে আরবি সংবাদমাধ্যম আলকুদস জানায়, ইতোমধ্যে বিশ্বব্যাপী দারুণ জনপ্রিয়তা পেয়েছে সিম্বা।

কোরবানির ঈদ হলেও এটিকে কিন্তু কোরবানি দেয়া যাবে না। কারণ, সে বয়স তার হয়নি। সিম্বা কোরবানিকে কেন্দ্র করে আলোচনায় আসেনি; এসেছে তার সুন্দর ও বড় কান জোড়ার জন্য।

আরো ছবি দেখতে এখানে ক্লিক করুন

সূত্র : আলকুদস


আরো সংবাদ



premium cement
চলচ্চিত্র শিল্পী সমিতি : মিশা সভাপতি, ডিপজল সম্পাদক ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী

সকল