২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ভয়ঙ্কর শব্দ শুনে ছবি তোলে 'জুম' করতেই বের হলো আসল চেহারা! দেখুন...

- ছবি : সংগৃহীত

এ ধরনের ঘটনা কেবল পাওয়া যায় ভূতের গল্পে। আর চোখে দেখা অভিজ্ঞতা বলতে সম্বল ভুতুড়ে সিনেমা!

কিন্তু সম্প্রতি এক যুবক যে ছবি এবং পোস্ট শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়, তা নতুন করে ভাবাতে বাধ্য করেছে অনেককেই! পাশাপাশি সেই ছবি দেখে শিরদাঁড়া বেয়ে হিমশীতল স্রোতও বয়ে গিয়েছে অনেকেরই! রেড্ডিট নামের সোশ্যাল মিডিয়ায় চলতি বছরের ৬ ডিসেম্বর এই পোস্টটি শেয়ার করেছিলেন ওই যুবক।

সেই পোস্ট জানাচ্ছে যে কয়েকজন বন্ধুর সঙ্গে একটি ফ্ল্যাট একসঙ্গে ভাড়া করে থাকতেন তিনি। যে দিনের ঘটনা, সে দিন বাকি বন্ধুরা কেউ ফ্ল্যাটে ছিলেন না, বাড়িতে একাই ছিলেন তিনি!

আর এমন সময়ে রান্নাঘর থেকে ভেসে আসে নানা রকমের আওয়াজ। ঠিক যেন কেউ কিছু নাড়ছে-চাড়ছে! অবাক হয়ে গিয়ে রান্নাঘর থেকে ঘুরে আসেন ওই যুবক, কিন্তু স্বাভাবিক ভাবেই কাউকে তিনি দেখতে পাননি। এর পর তিনি চক্কর কাটেন পুরো ফ্ল্যাটে। কিন্তু সেখানেও কেউ তার নজরে পড়েনি!

ওই যুবক প্রথমে ভেবেছিলেন যে এ সব বোধহয় তার শোনার ভুল! কিন্তু আওয়াজ ক্রমাগত হতেই থাকে, তা বন্ধ হওয়ার নামও নেয় না। তাই কৌতূহলী হয়ে তিনি সেই আওয়াজের উৎস ধরে একখানা ছবি তুলে ফেলেন। এর পর সেই ছবি জুম করেই চমকে যান তিনি! আবিষ্কার করেন যে রান্নাঘর থেকে উঁকি দিচ্ছে ভয়ে শিউরে ওঠার মতো এক মুখ!

জুম করার দরকার এ কারণেই পড়ছে যে আপাতদৃষ্টিতে তা এক প্যাসেজের ছবি ছাড়া আর কিছুই মনে হচ্ছে না! ওটাকে জুম করলে তবেই ওই আধিভৌতিক চেহারাটা বোঝা যাচ্ছে!

যুবকের দাবি- এ ঘটনা আবিষ্কারের পর তিনি বাসা বদল করতে বাধ্য হয়েছেন!

ওই যুবকের তোলা এই ছবিটি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে, তার মতোই ছবি জুম করে আতঙ্কগ্রস্ত হয়ে পড়ছেন অনেকেই! তবে ওই যুবকের বাড়ি ছাড়া যে অর্থহীন, এমন মন্তব্যও ভেসে এসেছে! এই দলের সমর্থকদের দাবি- যতই ভূত হোক, আখেরে সে সাহায্য করছিল ঘরের কাজে, এমন বিনা পয়সার কাজের লোক আর কী পাওয়া যাবে নতুন বাড়িতে!

সূত্র : নিউজ১৮


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল