২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

হিরো স্টাইলে প্রেমিকাকে প্রোপোজ করতে গিয়ে ধড়াম করে আছাড়! (ভিডিও)

- ছবি : সংগৃহীত

প্রেমের প্রস্তাব দিতে গিয়ে শেষপর্যন্ত পপাত ধরণীতলে পড়লেন নাদুসনুদুস এক ব্যক্তি। মজার এই ভিডিওটি ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়, আর তা দেখে হেসে কুটিপাটি হচ্ছেন নেটিজেনরা।

আসলে লোগান জ্যাকসন নামের ওই প্রেমিক চেয়েছিলেন একেবারে সিনেমার হিরোদের মতো কায়দায় প্রেমিকাকে প্রোপোজ করে চমকে দিতে।

কিন্তু প্রেমে পাগল জ্যাকসন এতটাই উত্তেজিত ছিলেন যে তিনি ভুলেই গেলেন যে সমুদ্র সৈকতে ওই কাণ্ডকারখানা করতে গেলে বিপদও হতে পারে। তাই সমুদ্রের পানির মধ্যে পা ভিজিয়ে দাঁড়িয়ে থাকা প্রেমিকাকে হিরোর মতো কায়দায় প্রেম প্রস্তাব দিতে গিয়েই... ধপাস! সমুদ্র সৈকতেই খেলেন এক বেদম আছাড়। না, তা বলে নিজের পরিকল্পনা থেকে সরে যাননি তিনি।

পড়ে গিয়েও উঠে দাঁড়িয়ে প্রেমিকার কাছে গিয়ে হাঁটু মুড়ে বসে যখন আংটিটি (Man Propose Girl) বাড়িয়ে দিলেন, তখন বিহ্বল প্রেমিকার আর 'হ্যাঁ' বলা ছাড়া কোনও উপায়ই ছিল না।

১৭ সেকেন্ডের ভিডিওটি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। ভিডিওতে দেখা যাচ্ছে যে লোগান জ্যাকসন তার প্রেমিকা মারিয়া গুগলিওত্তার কাছে যাচ্ছিলেন প্রোপোজ করতে। মারিয়া সৈকতেই সমুদ্রের পায়ের পাতা ভেজানো জলের মধ্যে দাঁড়িয়ে ছিলেন।

ঠিক সেই সময়, সকলকে হতবাক করে দিয়ে সৈকতেই আছাড় খান লোগান। আর সেই ঘটনা দেখে হাসি চেপে রাখতে পারেননি তার প্রেমিকাও। আপনিও দেখুন সেই ভিডিও আর হাসিতে লুটোপুটি খান।


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল