২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

হিরো স্টাইলে প্রেমিকাকে প্রোপোজ করতে গিয়ে ধড়াম করে আছাড়! (ভিডিও)

- ছবি : সংগৃহীত

প্রেমের প্রস্তাব দিতে গিয়ে শেষপর্যন্ত পপাত ধরণীতলে পড়লেন নাদুসনুদুস এক ব্যক্তি। মজার এই ভিডিওটি ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়, আর তা দেখে হেসে কুটিপাটি হচ্ছেন নেটিজেনরা।

আসলে লোগান জ্যাকসন নামের ওই প্রেমিক চেয়েছিলেন একেবারে সিনেমার হিরোদের মতো কায়দায় প্রেমিকাকে প্রোপোজ করে চমকে দিতে।

কিন্তু প্রেমে পাগল জ্যাকসন এতটাই উত্তেজিত ছিলেন যে তিনি ভুলেই গেলেন যে সমুদ্র সৈকতে ওই কাণ্ডকারখানা করতে গেলে বিপদও হতে পারে। তাই সমুদ্রের পানির মধ্যে পা ভিজিয়ে দাঁড়িয়ে থাকা প্রেমিকাকে হিরোর মতো কায়দায় প্রেম প্রস্তাব দিতে গিয়েই... ধপাস! সমুদ্র সৈকতেই খেলেন এক বেদম আছাড়। না, তা বলে নিজের পরিকল্পনা থেকে সরে যাননি তিনি।

পড়ে গিয়েও উঠে দাঁড়িয়ে প্রেমিকার কাছে গিয়ে হাঁটু মুড়ে বসে যখন আংটিটি (Man Propose Girl) বাড়িয়ে দিলেন, তখন বিহ্বল প্রেমিকার আর 'হ্যাঁ' বলা ছাড়া কোনও উপায়ই ছিল না।

১৭ সেকেন্ডের ভিডিওটি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। ভিডিওতে দেখা যাচ্ছে যে লোগান জ্যাকসন তার প্রেমিকা মারিয়া গুগলিওত্তার কাছে যাচ্ছিলেন প্রোপোজ করতে। মারিয়া সৈকতেই সমুদ্রের পায়ের পাতা ভেজানো জলের মধ্যে দাঁড়িয়ে ছিলেন।

ঠিক সেই সময়, সকলকে হতবাক করে দিয়ে সৈকতেই আছাড় খান লোগান। আর সেই ঘটনা দেখে হাসি চেপে রাখতে পারেননি তার প্রেমিকাও। আপনিও দেখুন সেই ভিডিও আর হাসিতে লুটোপুটি খান।


আরো সংবাদ



premium cement
গাজার গণকবরের ‘বিশ্বাসযোগ্য ও স্বাধীন’ তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা পেকুয়ায় জমি নিয়ে সংঘর্ষে আহত ১৪ তড়িঘড়ি ও জোরপূর্বক একীভূতকরণ ব্যাংকিং খাতে অব্যাহত দায়মুক্তির নতুন মুখোশ : টিআইবি লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ ধামরাইয়ে তাপদাহে জনজীবন কাহিল, ডায়রিয়াসহ জ্বরে আক্রান্ত হচ্ছে মানুষ মিয়ানমার থেকে দেশে ফিরছেন ১৭৩ বাংলাদেশী কেএনএফ সংশ্লিষ্টতা : ছাত্রলীগ নেতাসহ কারাগারে ৭ স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের

সকল