২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ঘরের দরজার সামনেই ভয়ঙ্কর লড়াই দুই কুমিরের(ভিডিও)

- ছবি : সংগৃহীত

দরজা খুলেই যদি দেখেন তুমুল লড়াই চলছে, তাও কোনও মানুষের মধ্যে নয় দুই প্রকাণ্ড কুমিরের! এমনই ঘটনা যুক্তরাষ্ট্রে ফ্লোরিডায়। স্থানীয় এক নারী বাড়ির বাইরে বেরিয়ে দেখেন দুই কুমির নিজেদের মধ্যে ভয়ানক লড়াইয়ে মত্ত। দৃশ্যটি ক্যামেরাবন্দি করেন তিনি। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল।

দ্য পাম বিচ পোস্টের প্রতিবেদন অনুসারে, সুসান গেশেল গত মঙ্গলবার সকালবেলা কফি তৈরি করছিলেন। তখন তিনি নিজের দরজায় খুব জোরে একটা আওয়াজ শুনতে পান। আওয়াজ শুনে যখন তিনি বাইরে আসেন তখন তো চক্ষু চড়কগাছ। তিনি দেখেন, তার দরজার সামনে দুই বিশালাকার কুমির একে অপরের উপরে চেপে ভয়ানক লড়াই শুরু করেছে।

গেশেলকে ভিডিওতে বলতে শোনা যায়, “ওরা লড়াই করছে...একজন একজনের উপরে চেপে লড়াই করছে। ভয়ানক লড়াই করছে।” তিনি ফেসবুকে এটি রেকর্ড করেন শেয়ার করেন।

গেশেলের বর্ণনা অনুসারে, একটি কুমির কামড়ে ধরে অন্য কুমিরটিকে চারপাশ থেকে চেপে দিয়েছে এবং দেওয়ালের দিকে ঠেলে চেপে দিয়েছে। এই ভয়ানক দৃশ্যটি তিনি নিজের মোবাইলে রেকর্ড করেন এবং ফেসবুকে শেয়ার করেন।

গেশেল ফক্স নিউজকে বলেন, “আমি ১৫ বছর ধরে এই অঞ্চলে থাকি। কিন্তু এই প্রথম আমি নিজের বাড়ির বাইরে কুমির দেখছি।” তিনি ফ্লোরিডা বন্যপ্রাণী বিভাগকে খবর দেন, তবে দুটি কুমিরই ওই জায়গা ছেড়ে চলে যায়। তিনি জানান যে, ২০ মিনিট পর্যন্ত লড়াই চলেছে। তারপর একটি কুমির রাস্তা পার করে চলে যায়। এনডিটিভি


আরো সংবাদ



premium cement

সকল