২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

পাপিয়ার কাছে থাকা আকাম-কুকামের ভিডিও নিয়ে মুখ খুললেন ভিপি নুর

- ছবি : সংগৃহীত

নরসিংদী জেলা যুব মহিলা লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক শামিমা নুর পাপিয়া জাল টাকা উদ্ধার, অস্ত্র ও মাদকের পৃথক তিন মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। নেয়া হয়েছে রিমান্ডে।

এছাড়া তার কাছ থেকে বেশ কিছু ভিডিও উদ্ধার করা হয়েছে বলে জানা গেছে। এবার এসব ভিডিওয়ের সাথে কারা জড়িত তাদের নাম প্রকাশের দাবি জানিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ-ডাকসু ভিপি নুরুল হক নুর। তিনি তার ফেসবুক পেজে দেয়া পোস্টে লিখেন:

‘পাপিয়ার কাছে যেসব প্রভাবশালী ব্যক্তির অাকাম-কুকামের ভিডিও পাওয়া গেছে তাদের পরিচয় কেন প্রকাশ করা হচ্ছে না?
শোনা যাচ্ছে পাপিয়ার জালে ফেঁসে যাওয়া প্রভাবশালীদের কোন একজনই নাকি পাপিয়ার ঘন্টা বাজিয়ে দিয়েছে।

অাসল ক্লিয়ার সত্যটা কি জানাবেন?’

পাপিয়ার ১৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। তার স্বামী মফিজুর রহমানেরও ১৫ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে।

গতকাল সোমবার ঢাকা মহানগর হাকিম মাসুদুর রহমান ও মোহাম্মদ জসীম এ রিমান্ড মঞ্জুর করেন। এর মধ্যে বিমানবন্দর থানার জাল টাকা উদ্ধারের মামলায় ঢাকা মহানগর হাকিম মাসুদুর রহমান পাঁচ দিন, শেরেবাংলা নগর থানার অস্ত্র ও মাদক আইনে দায়ের করা মামলায় ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসীম পাঁচ দিন করে মোট ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

তদন্ত সংশ্লিষ্ট সূত্র আরো বলছে, রাজধানীর বিভিন্ন অভিজাত হোটেলে অবস্থান করে সুন্দরী যুবতীদের দিয়ে পাপিয়া পরিচালনা করতেন অবৈধ দেহব্যবসা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে পাপিয়া ও তার স্বামী অনেক অপরাধের কথা স্বীকার করেছেন। কারো মাধ্যমে কোনো কাজ হাসিল করতে চাইলে সুন্দরী যুবতীদের মাধ্যমে ওই ব্যক্তিকে পাপিয়া কৌশলে তার ডেরায় নিয়ে আসতেন।

পরে গোপন ক্যামেরায় ধারণ করা ভিডিও ক্লিপসের ভয় দেখিয়ে টার্গেট পূরণ করতেন তিনি। মানসম্মানের ভয়ে ওই ব্যক্তিরাও পাপিয়ার নির্দেশের বাইরে যাওয়ার সাহস দেখাতেন না। এরই মধ্যে পাপিয়া-সুমন দম্পতি তাদের ব্যবসার নেটওয়ার্ক বিস্তৃত করেছেন দেশের গণ্ডি ছাড়িয়ে বিদেশেও।


আরো সংবাদ



premium cement