২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

অনলাইনে বিয়ে, পাত্রপাত্রী হাজির ভিডিও কলে, ফেসবুকে তোলপাড়(ভিডিও)

- ছবি : সংগৃহীত

প্রযুক্তির সঙ্গে তালে তাল মিলিয়ে প্রত্যেকেই চলতে হয়। জীবনের বিভিন্ন ক্ষেত্রেই প্রযুক্তি এক বড়সড় প্রভাব এনেছে। সোশ্যাল মিডিয়া মানুষের জীবন অনেক বড় প্রভাব এনেছে। জীবনের প্রতিটি ক্ষেত্রেই সোশ্যাল মিডিয়া এক আলাদা প্রভাব ফেল। খুশির নানান মুহূর্ত থেকে হাসির দিনগুলি, বিষাদে বা দুঃখে সোশ্যাল মিডিয়া এক বড় আকর্ষণের সৃষ্টি করে।

এমনই এক ভিডিও রয়েছে ভাইরাল হয়েছে যেখানে দেখা গেছে, দুই পরিবারের লোকেরা বাড়ির ছেলে ও মেয়ের বিয়ে দিতে মুখিয়ে রয়েছেন। কিন্তু তারা প্রবাসী বলেই বিয়ের পাকা দেখায় আসতে পারেননি। তাই অনলাইনে নিজেদের বিয়ের কথাবার্তা হচ্ছে।

সেই ভিডিও এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় কাঁপিয়ে বেরাচ্ছে। তুমুল গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় দেখে নিন একনজরে। নানান রঙে ও নানা রূপে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। নিউজ১৮।


আরো সংবাদ



premium cement
জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ

সকল