২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

বিড়ালকে তাড়া করে গাছে উঠে পড়ল কুকুর, তারপর...

- ছবি : সংগৃহীত

বিড়াল দেখে তাড়া করতে গিয়েছিল সে। সেই জার্মান শেফার্ডের তাড়া খেয়ে গাছে উঠেছিল বিড়ালটি। নাছোড়বান্দা কুকুর উঠে পড়েছিল গাছেও। বিড়াল অবশ্য ততক্ষণে পালিয়ে গিয়েছে। কিন্তু সেখানে উঠেই বিপত্তিতে পড়েছে সে।

উপরে উঠে গেলেও নীচে নেমে আসতে পারছিল না। কুকুরটিকে নামাতে খবর দেওয়া হয় উদ্ধারকারী দলকে। তারপর সেই দল এসে গাছ থেকে নামিয়ে আনে কুকুরটিকে।

এই ঘটনা গত শনিবার ঘটেছে ক্যালিফোর্নিয়াতে। ল্যাথর্প মানটেকা ফায়ার ডিস্ট্রিক্ট তাদের ফেসবুক পেজে ছবি দিয়ে গোটা ঘটনার কথা জানিয়েছে। তার পরই ভাইরাল হয়েছে সেটি। এখনও পর্যন্ত পাঁচ হাজারেরও বেশি ইউজার শেয়ার করেছেন সেই পোস্ট।

ওই পোস্ট করে লেখা হয়েছে, ‘আমরা খুব নিশ্চিত, এরপর বিড়ালকে তাড়া করে গাছে ওঠার আগে দু’বার ভাববে এই জার্মান শেফার্ড।’ আনন্দবাজার।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের চাবিটা মনে হয় পার্শ্ববর্তী দেশকে দিয়েছে সরকার : রিজভী চীনের দক্ষিণাঞ্চলীলের গুয়াংডংয়ে সর্বোচ্চ স্তরের বৃষ্টিপাতের সতর্কতা জারি আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার মুসলিম শ্রমিক হত্যায় হিন্দু নেতারা চুপ কেন : প্রশ্ন হেফাজত নেতা আজিজুল হকের সাভারে বুধবার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে গাজা ইস্যুতে শিক্ষার্থীদের বিক্ষোভ সামাল দিতে হিমশিম খাচ্ছে যুক্তরাষ্ট্র ফরিদপুর-খুলনা মহাসড়কে জনতার অবরোধ ভাঙতে টিয়ারশেল ও ফাঁকা গুলি বাংলাদেশ-কাতারের মধ্যে ১০টি সহযোগিতা নথি সই ‘বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতির কোনো পরিবর্তন হয়নি’ মিলান ডার্বি জিতে শিরোপা পুনরুদ্ধার ইন্টারের কুমিল্লা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক আহত

সকল