২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বিড়ালকে তাড়া করে গাছে উঠে পড়ল কুকুর, তারপর...

- ছবি : সংগৃহীত

বিড়াল দেখে তাড়া করতে গিয়েছিল সে। সেই জার্মান শেফার্ডের তাড়া খেয়ে গাছে উঠেছিল বিড়ালটি। নাছোড়বান্দা কুকুর উঠে পড়েছিল গাছেও। বিড়াল অবশ্য ততক্ষণে পালিয়ে গিয়েছে। কিন্তু সেখানে উঠেই বিপত্তিতে পড়েছে সে।

উপরে উঠে গেলেও নীচে নেমে আসতে পারছিল না। কুকুরটিকে নামাতে খবর দেওয়া হয় উদ্ধারকারী দলকে। তারপর সেই দল এসে গাছ থেকে নামিয়ে আনে কুকুরটিকে।

এই ঘটনা গত শনিবার ঘটেছে ক্যালিফোর্নিয়াতে। ল্যাথর্প মানটেকা ফায়ার ডিস্ট্রিক্ট তাদের ফেসবুক পেজে ছবি দিয়ে গোটা ঘটনার কথা জানিয়েছে। তার পরই ভাইরাল হয়েছে সেটি। এখনও পর্যন্ত পাঁচ হাজারেরও বেশি ইউজার শেয়ার করেছেন সেই পোস্ট।

ওই পোস্ট করে লেখা হয়েছে, ‘আমরা খুব নিশ্চিত, এরপর বিড়ালকে তাড়া করে গাছে ওঠার আগে দু’বার ভাববে এই জার্মান শেফার্ড।’ আনন্দবাজার।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল