০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ন ১৪২৮, ২৫ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

খেলা দেখার জন্য ছেলের বিয়েতে এলেন না মা-বাবা!

খেলা দেখার জন্য ছেলের বিয়েতে এলেন না মা-বাবা! - প্রতীকী ছবি

ধরুন আপনি বিয়ে করছেন। নিমন্ত্রণে উপস্থিত হলেন অতিথিরা। কিন্তু অতিথি উপস্থিত হলেও নেই আপনার মা-বাবা! তবে কেমন লাগবে আপনার? সম্প্রতি এমন ঘটনাই ঘটেছে এক যুবকের সাথে।

সম্প্রতি ইন্টারনেটে এমনই একটি ঘটনা শেয়ার করেছেন এক তরুণী। তার পর থেকেই বিষয়টি নিয়ে শুরু হয়েছে আলোচনা। ওই তরুণী কনের বোন। তার দাবি, খেলা দেখার জন্য তার বোনের বিয়েতে উপস্থিত থাকতে পারেননি পাত্রের মা-বাবা।

ওই তরুণী লিখেছেন, ‘সপ্তাহ দুয়েক আগে আমার বোনের বিয়ে ছিল। অনেক আগেই ঠিক হয়েছিল সেই বিয়ে। কিন্তু আগে থেকেই বরের মা-বাবা জানিয়ে রেখেছিলেন তারা বিয়েতে উপস্থিত থাকতে পারবেন না। কারণ বিয়ের সময় চলবে একটি প্রতিযোগিতা। সেই প্রতিযোগিতা দেখার জন্যই থাকতে পারবেন না তারা। দু’সপ্তাহ ধরে চলা প্রতিযোগিতার জন্য নিজের ছেলের বিয়ের দিন আসেননি তারা।’ ওই তরুণী জানান, বিয়েতে ফুলের ব্যবস্থাপনা করার কথা ছিল বরের মা-বাবার। কিন্তু তারা উপস্থিত থাকবেন না বলে সেই দায়িত্বও নেননি।

এ দিকে মুহূর্তেই নেট দুনিয়ায় ছড়িয়ে পড়তেই বিষয়টি নিয়ে আলোচনা শুরু হয়েছে। খেলা দেখার জন্য ছেলের বিয়েতে না থাকায় বরের বাবা-মাকে কাঠগড়ায় তুলেছেন অনেকে। তবে কোথায় এই ঘটনা ঘটেছে সে ব্যাপারে কিছু জানানো হয়নি।

সূত্র : আনন্দবাজার পত্রিকা



আরো সংবাদ