২২ অক্টোবর ২০২১, ৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল ১৪৪৩ হিজরি
`

ওয়াটার স্কিয়িংয়ে বিশ্বরেকর্ড, ভাইরাল ৬ মাসের শিশু(ভিডিও)


বয়স মাত্র ১৮৪ দিন। মাসের হিসেবে সবে ৬ পূর্ণ হয়েছে। এই একরত্তি বয়সে অন্যরা যখন সোজা হয়ে দাঁড়াতেই পারে না, সেখানে রিচ হামফ্রেস ওয়াটার স্কিয়িংয়ে বিশ্বরেকর্ড গড়ল। এই বিস্ময়কর ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। মাত্র ৬ মাসের শিশুর এহেন তাক লাগানো কীর্তির স্বাক্ষর রইল আমেরিকার উটাহ প্রদেশের লেক পাওয়েলবাসী।

প্রথমে তার বাবা-মা ইনস্টাগ্রামে ছবি ও ভিডিও শেয়ার করেন। ঘণ্টাখানেকের আগেই তা ভাইরাল হয়ে যায়। তবে বিতর্কও দেখা দিয়েছে রিচকে নিয়ে। কারণ, একটা বোটে মেটাল বারের উপর কচি কচি দু’টো পা আটকে পানিতে নামানো হয় খুদে শিশুটিকে। তারপর সে টলমল পায়েই পানিতে স্কিয়িং করতে থাকে। সঙ্গে অবশ্য তার শরীরে লাইফ জ্যাকেট পরানো ছিল।

অনেকে কমেন্টস করেছেন, এতটুকু পুচকে শিশুকে কেন লেকের পানিতে নামানো হল? রেকর্ড করানোর সময় কি পেরিয়ে যাচ্ছিল! ৬ মাসের দুধের শিশুকে এমন ঝুঁকিপূর্ণ কাজ করিয়ে তার বাবা-মা খুবই অবিবেচকের মতো কাজ করেছেন বলে অনেকে সমালোচনা করেছেন।

যেদিন এই ঘটনা ঘটে, সেদিন রিচের বয়স মাত্র ৬ মাস ৪ দিন। এর আগে ৬ মাস ১০ দিনের এক শিশু ক্ষুদ্রতম ওয়াটার স্কিয়িংয়ের রেকর্ড করেছিল। তাকে ছাপিয়ে গেল রিচ। পুবের কলম

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

I went water skiing for my 6 month birthday. Apparently that’s a big deal… #worldrecord

A post shared by Rich Casey Humpherys (@richcaseyhumpherys) on



আরো সংবাদ