০৮ আগস্ট ২০২০

হিরো স্টাইলে প্রেমিকাকে প্রোপোজ করতে গিয়ে ধড়াম করে আছাড়! (ভিডিও)

24tkt

প্রেমের প্রস্তাব দিতে গিয়ে শেষপর্যন্ত পপাত ধরণীতলে পড়লেন নাদুসনুদুস এক ব্যক্তি। মজার এই ভিডিওটি ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়, আর তা দেখে হেসে কুটিপাটি হচ্ছেন নেটিজেনরা।

আসলে লোগান জ্যাকসন নামের ওই প্রেমিক চেয়েছিলেন একেবারে সিনেমার হিরোদের মতো কায়দায় প্রেমিকাকে প্রোপোজ করে চমকে দিতে।

কিন্তু প্রেমে পাগল জ্যাকসন এতটাই উত্তেজিত ছিলেন যে তিনি ভুলেই গেলেন যে সমুদ্র সৈকতে ওই কাণ্ডকারখানা করতে গেলে বিপদও হতে পারে। তাই সমুদ্রের পানির মধ্যে পা ভিজিয়ে দাঁড়িয়ে থাকা প্রেমিকাকে হিরোর মতো কায়দায় প্রেম প্রস্তাব দিতে গিয়েই... ধপাস! সমুদ্র সৈকতেই খেলেন এক বেদম আছাড়। না, তা বলে নিজের পরিকল্পনা থেকে সরে যাননি তিনি।

পড়ে গিয়েও উঠে দাঁড়িয়ে প্রেমিকার কাছে গিয়ে হাঁটু মুড়ে বসে যখন আংটিটি (Man Propose Girl) বাড়িয়ে দিলেন, তখন বিহ্বল প্রেমিকার আর 'হ্যাঁ' বলা ছাড়া কোনও উপায়ই ছিল না।

১৭ সেকেন্ডের ভিডিওটি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। ভিডিওতে দেখা যাচ্ছে যে লোগান জ্যাকসন তার প্রেমিকা মারিয়া গুগলিওত্তার কাছে যাচ্ছিলেন প্রোপোজ করতে। মারিয়া সৈকতেই সমুদ্রের পায়ের পাতা ভেজানো জলের মধ্যে দাঁড়িয়ে ছিলেন।

ঠিক সেই সময়, সকলকে হতবাক করে দিয়ে সৈকতেই আছাড় খান লোগান। আর সেই ঘটনা দেখে হাসি চেপে রাখতে পারেননি তার প্রেমিকাও। আপনিও দেখুন সেই ভিডিও আর হাসিতে লুটোপুটি খান।


আরো সংবাদ

প্রদীপের অপকর্ম জেনে যাওয়ায় জীবন দিতে হয়েছে সিনহাকে? (২৯৬২৮)মেজর সিনহা হত্যা : ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত আলীসহ ৭ পুলিশ বরখাস্ত (৮২৪৭)পাকিস্তানের বোলিং তোপে লন্ডভন্ড ইংল্যান্ড (৬৬৩৩)জাহাজ ভর্তি ভয়াবহ বিস্ফোরক বৈরুতে পৌঁছল যেভাবে (৬২৩৭)আয়া সোফিয়ায় জুমার নমাজ শেষে যা বললেন এরদোগান (৫৯২২)অযোধ্যায় রামমন্দির নির্মাণ নিয়ে কড়া বিবৃতি পাকিস্তানের, যা বলছে ভারত (৫৬৪৪)নতুন রাজনৈতিক দলের ঘোষণা দিলেন মাহাথির (৫৫৬১)সাগরের ইলিশে সয়লাব খুলনার বাজার (৫০৩২)কানাডায়ও ঘাতক বাহিনী পাঠিয়েছিলেন মোহাম্মাদ বিন সালমান! (৫০২২)এসএসসির স্কোরের ভিত্তিতে কলেজে ভর্তি হবে শিক্ষার্থীরা (৪৯৭৩)