০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ন ১৪২৮, ২৫ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

চুরি করেও সব ফেরত দেয়া পাকিস্তানের দুই চোরের ভিডিও ভাইরাল


চুরি করেও জিনিসপত্র ফিরিয়ে দিল চোরেরা, শুধু তাই নয় জড়িয়েও ধরল টাকা খুইয়ে ফেলা শোকার্ত ব্যক্তিকে! পাকিস্তানের দুই চোরের ঘটনা অনলাইনে ব্যাপক ভাইরাল এখন।

জিও নিউজের খবর অনুযায়ী, অদ্ভুত তবে মন ভালো করা ঘটনাটি ঘটেছে পাকিস্তানের সিন্ধ প্রদেশের রাজধানী করাচিতে। ভাইরাল হওয়া সিসিটিভি ফুটেজে দেখা গেছে যে ফুড ডেলিভারি পার্সন ডেলিভারির পরে নিজের বাইকে ফের চেপে পাড়ি দেওয়ার জন্য এগোচ্ছেন।

ফুটেজে দেখা গেছে দু'জন চোর নিজেদের বাইকে করে ওই ডেলিভারি পার্সনের খুব কাছে গিয়ে থামেন। চোররা প্রথমে ওই ব্যক্তিকে ভয় দেখানোর চেষ্টাও করে বলে গালফ নিউজ জানিয়েছে। একজন চোর যখন বাইক থেকে নেমে ওই ব্যক্তির কাছ থেকে তার মূল্যবান জিনিসপত্র কেড়ে নেওয়ার চেষ্টা করছিল, অন্যজন তখন বাইকেই চেপে নজর রাখছিল।

তবে ডাকাতির চেষ্টা চলাকালীন ডেলিভারি পার্সন ভেঙে পড়েছিলেন, তার কষ্টার্জিত অর্থের এমন পরিণতিতে হতবাক হয়ে পড়ছিলেন তিনি। এটা দেখেই চোরদের মন বদলে যায় এবং পালানোর পরিবর্তে তার কাছে এসে জিনিস ফিরিয়ে দেয় তারা। এমনকি ওই ব্যক্তিকে জড়িয়ে ধরে এবং গাড়ি করে ফের চলে যাওয়ার সময় তাকে সান্ত্বনা দিয়ে করমর্দন করতেও দেখা গেছে।

এই অনন্য অসফল ছিনতাইয়ের ভিডিওটি কয়েক দিন আগে পোস্ট করা, ইতোমধ্যেই হাজার হাজার মতামত ও মন্তব্য জমা পড়েছে এই ভিডিওতে। দেখুন সেই ভিডিও:

 



আরো সংবাদ