১০ এপ্রিল ২০২০

নৌকায় চড়ে বসল প্রকাণ্ড দুই সি লায়ন! ভাইরাল ভিডিও

অতল সমুদ্রবক্ষে একে অন্যকে পিছন থেকে জড়িয়ে ধরার কথা বললেই রোম্যান্টিক মানুষজনের ‘টাইটানিক' দৃশ্য মনে আসবে এমনটাই স্বাভাবিক। শুধু মানুষজন কেন? প্রেম করার, আরাম করার শখ বুঝি প্রাণিদের হয় না? সম্প্রতি একটি নৌকায় দু'টি বিশাল সি লায়নের একটি ভিডিও অনলাইনে ভাইরাল।

মার্কিন যুক্তরাষ্ট্রের অলিম্পিয়ার নিকটবর্তী এল্ড ইনলেটে একটি ফাঁকা নৌকায় চেপে বসেছে দুই বিশাল প্রাণি! ভাইরাল ভিডিওতে মনে হবে বিপুল দেহ নিয়ে একে অন্যের উপর চেপে রয়েছে তারা। নৌকাটিও টলোমলো।

নিউজ ওয়েবসাইট কেএইচকিউ অনুসারে, ভিডিওটি মঙ্গলবার প্রাকৃতিক সম্পদ বিভাগের ওয়াশিংটন শাখার ইনটার্ন জোশ ফিলিপস তুলেছিলেন।

দু'টি সি লায়নের নৌকায় চেপে আরাম করার ভিডিও টুইটার, ফেসবুক, ইউটিউবের মতো বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম জুড়ে হাজারে হাজারে ভিউ পেয়েছে। সি লায়নগুলো সত্যিই এত বড় কিনা বা নৌকাটি খুব বেশিই ছোট কিনা এমন প্রশ্নও তুলেছেন অনেকে। রসিকতাতেও মেতেছেন নেটিজেনরা।

ভিডিওটি করেছিলেন জোশ ফিলিপস। তিনি মিয়ামি হেরাল্ডকে জানান যে এক বন্ধুর সঙ্গে বাইরে বেরিয়েছিলেন তিনি, সেই সময়েই তিনি ​সময় নোঙ্গর করা নৌকায় সি লায়নের মুখ দেখতে পান।

জোশের কথায়, “বেশ কিছুটা দূর থেকে দেখছিলাম এবং যখন আমরা কাছাকাছি পৌঁছয় দেখি ওখানে দু'টি বিশাল প্রাণি চেপে রয়েছে। এর আগে এমন দৃশ্য দেখিনি আমি।’’ এনডিটিভি।


আরো সংবাদ

ত্রাণ বিতরণ পর্যবেক্ষণ করবে দুদক চোর ধরতে গিয়ে কোয়ারেন্টাইনে ১৭ পুলিশ, বিচারক অসহায়-দুঃস্থদের ত্রাণসামগ্রী দিতে ডিএনসিসিতে হটলাইন চালু সাধারণ ছুটি বাড়ল ২৫ এপ্রিল পর্যন্ত ইতালিতে করোনায় মৃতের সংখ্যা ছাড়াল ১৮ হাজার এক ট্রাকের ধাক্কায় অপর ট্রাক দোকানের উপর, পথচারী নিহত ২৫ এপ্রিল পর্যন্ত বন্ধ বাণিজ্য বিতাণ ও শপিংমল ঢাকা থেকে রাজবাড়ী চলে আসা দম্পতিকে আবারো ঢাকায় প্রেরণ জ্বর-শ্বাসকষ্টে মৃত যুবকের লাশ বহনে খাটিয়া দেয়নি গ্রামবাসী, কাঁধে করে নিলো বাবা-ভাই করোনায় গার্মেন্টস মালিকের মৃত্যু, হাসপাতালের বিরুদ্ধে চিকিৎসায় অবহেলার অভিযোগ শুক্রবার করোনায় সর্বোচ্চ ৬ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৯৪

সকল