০৩ এপ্রিল ২০২০

নৌকায় চড়ে বসল প্রকাণ্ড দুই সি লায়ন! ভাইরাল ভিডিও

অতল সমুদ্রবক্ষে একে অন্যকে পিছন থেকে জড়িয়ে ধরার কথা বললেই রোম্যান্টিক মানুষজনের ‘টাইটানিক' দৃশ্য মনে আসবে এমনটাই স্বাভাবিক। শুধু মানুষজন কেন? প্রেম করার, আরাম করার শখ বুঝি প্রাণিদের হয় না? সম্প্রতি একটি নৌকায় দু'টি বিশাল সি লায়নের একটি ভিডিও অনলাইনে ভাইরাল।

মার্কিন যুক্তরাষ্ট্রের অলিম্পিয়ার নিকটবর্তী এল্ড ইনলেটে একটি ফাঁকা নৌকায় চেপে বসেছে দুই বিশাল প্রাণি! ভাইরাল ভিডিওতে মনে হবে বিপুল দেহ নিয়ে একে অন্যের উপর চেপে রয়েছে তারা। নৌকাটিও টলোমলো।

নিউজ ওয়েবসাইট কেএইচকিউ অনুসারে, ভিডিওটি মঙ্গলবার প্রাকৃতিক সম্পদ বিভাগের ওয়াশিংটন শাখার ইনটার্ন জোশ ফিলিপস তুলেছিলেন।

দু'টি সি লায়নের নৌকায় চেপে আরাম করার ভিডিও টুইটার, ফেসবুক, ইউটিউবের মতো বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম জুড়ে হাজারে হাজারে ভিউ পেয়েছে। সি লায়নগুলো সত্যিই এত বড় কিনা বা নৌকাটি খুব বেশিই ছোট কিনা এমন প্রশ্নও তুলেছেন অনেকে। রসিকতাতেও মেতেছেন নেটিজেনরা।

ভিডিওটি করেছিলেন জোশ ফিলিপস। তিনি মিয়ামি হেরাল্ডকে জানান যে এক বন্ধুর সঙ্গে বাইরে বেরিয়েছিলেন তিনি, সেই সময়েই তিনি ​সময় নোঙ্গর করা নৌকায় সি লায়নের মুখ দেখতে পান।

জোশের কথায়, “বেশ কিছুটা দূর থেকে দেখছিলাম এবং যখন আমরা কাছাকাছি পৌঁছয় দেখি ওখানে দু'টি বিশাল প্রাণি চেপে রয়েছে। এর আগে এমন দৃশ্য দেখিনি আমি।’’ এনডিটিভি।


আরো সংবাদ

সিরাজগঞ্জের সলঙ্গায় হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ আখাউড়ায় ব্যতিক্রম উদ্যোগ, টাকা দিয়ে অটোচালককে সরানো হচ্ছে সড়ক থেকে রাণীনগরে সাড়ে ৫ হাজার কেজি চাল উদ্ধার অসহায়দের মাঝে খাবার বিতরণ করলেন ক্রিকেটার সালমা ছেলে-ছেলের বউয়ের নির্যাতনের শিকার বৃদ্ধাকে ঘরে তুলে দিলেন ইউএনও কুষ্টিয়ায় জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে রিকশাচালক আইসোলেশনে ৭ বছর ধরে নিখোঁজ নেতার সন্ধান চেয়ে ছাত্র শিবিরের বিবৃতি বিশ্বব্যাপী করোনা আক্রান্তের সংখ্যা ১০ লাখ ছাড়িয়েছে বিদেশে আটকেপড়া বাংলাদেশীদের সমস্যা সমাধানে দৃষ্টি রাখছে মন্ত্রণালয় করোনা রোগীর সংস্পর্শে আসা এক হাসপাতালের চিকিৎসকসহ ৭ জন হোম কোয়ারেন্টিনে দেশের কোথাও কোথাও শিলা বৃষ্টি হতে পারে

সকল