২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বিশ্বজুড়ে মুসলিমদের জন্য ক্লাসিফাইড ডিরেক্টরি আনলো আলফাফা

- ছবি : সংগৃহীত

বিশ্বজুড়ে মুসলিমদের ব্যবসা-বাণিজ্য, মসজিদ, মাদরাসা, ইসলামিক স্থাপনা ও লাইব্রেরি সহজে খুঁজে পেতে জনপ্রিয় স্যোশাল মিডিয়া আলফাফা এবার নিয়ে এলো ‘আলফাফা ডিরেক্টরি’।

অত্যাধুনিক মুসলিম ক্লাসিফায়েড ডিরেক্টরি, বিশ্বজুড়ে মুসলমানদের জন্য একচেটিয়াভাবে ডিজাইন করা একটি বিপ্লবী অনলাইন মার্কেটপ্লেস হিসেবে বিশ্বজুড়ে সমাদিৃত হচ্ছে।

আলফাফা ডিরেক্টরির লক্ষ্য হল মুসলিমদের ব্যক্তি, ব্যবসা, সংস্থাকে সংযুক্ত করে মুসলিমদের ঐক্যকে উৎসাহিত করা। পারস্পারিক সহযোগিতা ব্যাপক করা। আপনি চাকরি খুঁজছেন, আবাসন খুঁজছেন, আপনার ব্যবসার বিজ্ঞাপন দিচ্ছেন বা স্থানীয় ইভেন্টগুলি খুঁজছেন, আমাদের প্ল্যাটফর্ম আপনার অনন্য প্রয়োজনীয়তা অনুসারে আপানার কাজকে আরো সহজ ও বেগমান করতেই আলফাফা ডিরেক্টরির সূচনা হয়েছে।

শুধু তাই নয়, আলফাফা ডিরেক্টরি বুঝতে পারে যে মুসলমানরা বিভিন্ন পটভূমি থেকে এসেছেন। তাদের আলাদা চাহিদা রয়েছে।

এই কারণেই আমাদের শ্রেণীবদ্ধ ডিরেক্টরি মুসলিম জীবনের বহুমুখী মাত্রাগুলি পূরণ করার জন্য বিস্তৃত বিভাগগুলিকে অন্তর্ভুক্ত করে। বৈবাহিক পরিষেবা থেকে শুরু করে হালাল খাদ্য বিক্রেতা, ইসলামিক শিক্ষা থেকে শুরু করে হজ ও ওমরাতে বিশেষায়িত ট্রাভেল এজেন্সিও কভার করে থাকে। এছাড়াও আমাদের মুসলিম শ্রেণীবদ্ধ ডিরেক্টরি উন্নত ফিল্টার প্রদান করে, যা আপনাকে আপনার অনুসন্ধানগুলিকে পরিমার্জিত করতে এবং আপনি যা খুঁজছেন তা সঠিকভাবে খুঁজে পেতে সক্ষম করে৷ মুসলমানদের দ্বারা মুসলমানদের জন্য নির্মিত একটি সমৃদ্ধ ডিজিটাল সম্প্রদায়ের অংশ হওয়ার এই যুগান্তকারী সুযোগটি মিস করবেন না। সীমাহীন সম্ভাবনার দার উন্মুক্ত করতে আজই ঘুরে আসুন- https://directory.alfafaa.com


আরো সংবাদ



premium cement