১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

তারাদের রঙ-বেরঙের ফ্যাশন

-

অভিনেত্রী কৃতী স্যানন পরেছেন সবুজ ভেলভেটের শর্টহাতার গাউন। গাউনটির হাতা থেকে শুরু করে পেট পর্যন্ত কুঁচি। পেটের দুই পাশের অংশ ও পিঠের অংশ খোলা। গাউনটির নিচের অংশটি ফোলানো। মাঝে সিঁথি করে চুল টেনে পেছনে নিয়ে বাঁধা। চোখে সবুজ আইশ্যাডো ও ঠোঁটে হালকা লিপস্টিক। কানে ঝোলানো দুল।
গায়িকা সানিয়া লিজা পরেছেন হালকা গোলাপি রঙের পোশাক। গলাবন্ধ পোশাকটি লম্বায় হাঁটু পর্যন্ত। কনুই পর্যন্ত লম্বা হাতা দুটি স্বচ্ছ, হাতার শেষ প্রান্তে ঝুলওয়ালা লেইস। কানে পরেছেন লম্বা ঝোলানো মুক্তার দুল। বাম হাতে আছে ঘড়ি ও আঙুলে একটি আংটি, পায়ে গোলাপি ও কালোর মিশেলে অ্যাঙ্কেল স্ট্র্যাপ জুতো। চুল কার্ল করে সেট করা। গোলাপির সাথে মিলিয়ে করেছেন গোলাপি আভার মেকআপ।
জনপ্রিয় গায়িকা নেহা কাক্কার হোলি উৎসব উপলক্ষে পরেছেন সাদা সালোয়ার কামিজ। হলুদ রঙের ওড়নায় লাল ও নিলের মিশ্রণে জমকালো ফুলকারি কাজ। চুল সামনে সেট করে পেছনে ছেড়ে রাখা। হাতে ঘড়ি, কানে ছোট দুল, সাথে নিয়েছেন একদম হালকা মেকআপ।
রানভির সিং তার অদ্ভুত ফ্যাশনের জন্য সবসময় আলোচিত। এবারো ব্যতিক্রম হলো না। কালোর ওপর রঙ-বেরঙের নানা ধরনের নানা আকারের পাত্রের ছবিওয়ালা কোর্ট পরে হাজির তিনি একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে। কোর্টের নিচে কালো শার্ট, কালো বো টাই ও সাথে আছে কালো প্যান্ট। চোখে পরেছেন গোল ফ্রেমের রোদচশমা।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল