০৬ এপ্রিল ২০২০

বুলবুল একাডেমি অব ফাইন আর্টস সনদ বিতরণ

-

সম্প্রতি অনুষ্ঠিত হলো বুলবুল একাডেমি অব ফাইন আর্টস (বাফা) গুলশান বাড্ডা শাখার সনদ বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান। সনদ প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাফার সম্পাদক মো: ফজলুর রহমান। এ ছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশের স্বনামধন্য গায়িকা সামিনা চৌধুরী, বিশিষ্ট সঙ্গীতশিল্পী ও মিউজিক কম্পোজার ইবরার টিপু, বিশিষ্ট নজরুল সঙ্গীতশিল্পী জোসেফ কমল রড্রিক্স, ঢাকা ওয়াসার নির্বাহী প্রকৌশলী মো: এমরানুল ইসলাম, ভোলানাথ নট্ট (তবল শিল্পী, ভারত), পণ্ডিত পঙ্কজ বসু ও বেইজক্যাম্প গ্রামার স্কুলের এমডি জামিল হোসেন মজুমদার। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন শাখা প্রধান নাসির আহমেদ। গুলশান বাড্ডা লিংক রোডে অবস্থিত বেইজক্যাম্প গ্রামার স্কুলে বাফার দশম ব্রাঞ্চ হিসেবে আত্মপ্রকাশ করে বাফার গুলশান বাড্ডা ব্রাঞ্চ। অনুষ্ঠানটিতে স্পন্সর করে বিগ এ কমিউনিকেশন লিমিটেড, পিনস অ্যান্ড পেনস, ডিমান্ড ও গ্রিটিংস অনলাইন।
প্রথম পর্বে বাফার নতুন শিক্ষার্থীদের উদ্দেশে দিকনির্দেশনামূলক কথা বলেন আমন্ত্রিত অতিথিরা। এর পরই অর্ধবার্ষিকী পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের মাঝে সনদ বিতরণ করা হয়। দ্বিতীয় পর্ব শুরু হয় বাফার শিক্ষার্থীদের সম্মিলিত সঙ্গীত পরিবেশনের মাধ্যমে। এর পরই উচ্চাঙ্গের লহরা নিয়ে মঞ্চে প্রবেশ করেন পণ্ডিত পঙ্কজ বসু। এরপর পরিবেশিত হয় গিটারের লহরা। কবিতা আবৃত্তির সাথে ছবি আঁকা দর্শকদের অন্যরকম অনুভূতি এনে দেয়।

 


আরো সংবাদ

সিরাজগঞ্জে করোনা উপসর্গ নিয়ে পোশাক শ্রমিকের মৃত্যু নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের ২ ক্রিকেটারের মৃত্যু মঙ্গলবার থেকে সিলেটে করোনা পরীক্ষা, তবে রিপোর্ট দেবে আইইডিসিআর সিলেটে ত্রাণের জন্য বিক্ষোভ, সরকারি সহায়তা না পাওয়ার অভিযোগ ঝালকাঠিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এইচএসসি পরীক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের সুরক্ষাসহ প্রয়োজনীয় নিরাপত্তা নিশ্চিত করার আহবান ফের সর্বোচ্চ গোলদাতা হতে চান রাফায়েল গার্মেন্টশ্রমিকদের চাকরি রক্ষার্থে অবিলম্বে অধ্যাদেশ জারি করা হোক করোনা সন্দেহে কুমিল্লার একটি বাড়ি লকডাউন মুন্সীগঞ্জের গজারিয়া ও টংগীবাড়ির ৭ টি বাড়ি লকডাউন করোনায় আক্রান্ত হয়ে ডাক্তারের আত্মহত্যা

সকল