২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

পুরো বাড়িতে নিরাপদ পানির নিশ্চয়তা দিচ্ছে ক্লিন ফোর্স

-

এই শহরের এত দূষণের মধ্যে জীবাণুযুক্ত পানি যেকোনো বাড়ির বাসিন্দাদের জন্য ক্ষতিকর। এতে হতে পারে পানিবাহিত যেকোনো ধরনের রোগবালাই। পুরো বাড়ির পানিতে জীবাণু জমে মূলত চারটি জায়গায়। ছাদের ওপরের (ওভারহেড) ট্যাংক, বাড়ির নিচের (আন্ডারগ্রাউন্ড) ট্যাংক, সম্পূর্ণ বাড়ির পাইপলাইন ও সার্ভিস লাইন। আর এই চারটি জায়গা পুরোপুরি ক্লিনিং করার অফার দিচ্ছে ক্লিন ফোর্স। পুুরো বাড়ির চারটি স্থান পরিষ্কার করাবে মাত্র আট হাজার ৪৯৯ টাকায়। ক্লিন ফোর্স জানিয়েছে, ওয়ার্ল্ড হেলথ অর্গানাইজেশনের পানি পরিষ্কার নীতির আটটি ধাপ মেনে পরিষ্কার করলে বাড়ির ব্যবহারের পানি পরিষ্কার ও জীবাণুমুক্ত হয়; যা করে দেয় ক্লিন ফোর্স। এ অফারটি প্রযোজ্য ঢাকা শহরের ছয়তলা অথবা ১২ ফ্ল্যাটের বাসার জন্য। অফারটি চলবে... তারিখ পর্যন্ত।
‘আপনার বাড়ির পানির সুরক্ষায়’ এই স্লোগানে কাজ শুরু করেছে ক্লিনিং সার্ভিসবিষয়ক প্রতিষ্ঠান ক্লিন ফোর্স। তাদের আছে মোহাম্মদপুর ও উত্তরায় দু’টি সার্ভিস স্টেশন। ক্লিন ফোর্সের সাথে যোগাযোগ করতেÑ ০১৭৩৪-৭২৩৪২২ নম্বর। এ ছাড়া তাদের ফেসবুক পেজে ইনবক্সেও যোগাযোগ করা যাবে।


আরো সংবাদ



premium cement
টি-২০ খেলতে সিলেটে পৌঁছেছে ভারতীয় নারী ক্রিকেট দল খুলনায় হিটস্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু ভারতের মানবাধিকার পরিস্থিতি নিয়ে কী বলল যুক্তরাষ্ট্র? জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে মহাসড়কের পাশ থেকে মৃত হাতি উদ্ধার প্রচণ্ড গরমের মধ্যে লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের গুলির নিন্দা জামায়াতের রাজধানীতে তৃষ্ণার্তদের মাঝে শিবিরের বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ রাজশাহীতে সাড়ে ৬ কোটি টাকার হেরোইনসহ যুবক গ্রেফতার এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা

সকল