০৬ এপ্রিল ২০২০

লা মেরিডিয়ান ঢাকার ফ্যাভোলা রেস্টুরেন্টের নতুন শেফ এমিলিয়ানো ডি স্টেফানো

-

ফ্যাভোলা রেস্টুরেন্টের শেফ ডি ক্যুজিন হিসেবে সুবিখ্যাত ইতালিয়ান শেফ এমিলিয়ানো ডি স্টেফানোকে নিয়োগ দিয়েছে লা মেরিডিয়ান ঢাকা।
হসপিটালিটি ইন্ডাস্ট্রিতে ১৪ বছরেরও বেশি অভিজ্ঞতাসম্পন্ন এমিলিয়ানো ইতালিয়ান ক্যুজিন তৈরিতে সুপরিচিত।
ইতালির তুরিনে অবস্থিত ২০০ বছরের ঐতিহ্যবাহী পাটিসারি ‘ঘিগো’তে পেস্ট্রি শেফ ও ইতালির দ্য আটলান্টিক হোটেলে স্যু শেফ হিসেবে প্রখ্যাত ইতালিয়ান শেফ অ্যান্তোনেত্তির তত্ত্বাবধানে সাফল্যের সাথে কাজের অভিজ্ঞতা রয়েছে এমিলিয়ানোর। এ ছাড়া, ইতালিয়ান-মেডিটেরিনিয়ান ও ওয়েস্টার্ন/ ইন্টারন্যাশনাল খাবার সম্পর্কে বিপুল জ্ঞান রয়েছে এমিলিয়ানোর।
লা মেরিডিয়ান ঢাকায় যোগদানের আগে তিনি পৃথিবীর বিভিন্ন অঞ্চলে কাজ করেছেন। এর মধ্যে রয়েছে ইতালির লুইজাতে অবস্থিত লোকানদাদেলেলরলা রেস্টুরেন্ট, ওমানের মাসকাটে অবস্থিত ইন্টারকন্টিনেন্টাল হোটেল, চীনের শেনজেনে অবস্থিত ওসিটি গ্রুপের ভেনিস হোটেল, ভারতের গুরগাঁওতে অবস্থিত ওয়েস্টিন হোটেলের প্রেগো, হাইনানের র্যাফেলস হোটেল সানইয়ার সাপোরিয়া রেস্টুরেন্ট এবং সুইসোটেল কুনশান।
এ নিয়ে লা মেরিডিয়ান ঢাকার জেনারেল ম্যানেজার কনস্ট্যান্টিনোস এস গ্যাভ্রিয়েল বলেন, ‘শেফ এমিলিয়ানো ডি স্টেফানোর সাথে কাজ করতে আমরা অধীর আগ্রহে অপেক্ষা করছি। রন্ধনশিল্পের ওপর তার অসামান্য দক্ষতা ও অভিজ্ঞতা রয়েছে যা আমাদের হোটেলের ধারাবাহিকতা বজায় রাখবে। আমরা আশা করছি, ইতালিয়ান রন্ধনশিল্পে তার বিপুল অভিজ্ঞতা আমাদের ভোজনরসিকদের ভিন্ন স্বাদের মুখরোচক খাবারের স্বাদ দেবে, পাশাপাশি তাদের উৎসাহিত করবে অতুলনীয় খাবারের স্বাদ নিতে।’

 


আরো সংবাদ