০৫ এপ্রিল ২০২০

মডেস্ট কালেকশন মডেস্ট ফ্যাশন ট্রেন্ডের জনপ্রিয় ফ্যাশন হাউজ

-

গত দশক থেকে বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও মডেস্ট ফ্যাশন ট্রেন্ডটা ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। মূলত হিজাবকে কেন্দ্র করে এই ট্রেন্ড চালু হলেও একমাত্র হিজাবেই আটকে থাকেনি, বরং কুর্তি, টপ, শার্ট, স্কার্ট, প্যান্ট, পালাজ্জো সবকিছু নিয়েই এখন কাজ করছে মডেস্ট ফ্যাশন হাউজগুলো। বোরকার দোকান অনেক আগে থেকেই বিভিন্ন শপিং মলে ছিল কিন্তু মডেস্ট ফ্যাশন হাউজগুলো বোরকার পাশাপাশি ডিজাইন করছে দৈনন্দিন জীবনে ব্যবহৃত পোশাকগুলোও। এটাই মূলত বর্তমান সময়ে এই ট্রেন্ডের জনপ্রিয়তার কারণ।
মডেস্ট কালেকশন যাত্রা শুরু করে ফেসবুক পেইজ িি.িভধপবনড়ড়শ.পড়স/সড়ফবংঃনফ এর মাধ্যমে। কিছু দিন পরেই তারা নিজেদের ওয়েবসাইট িি.িসড়ফবংঃনফ.পড়স এর মাধ্যমে দেশের পাশাপাশি বিভিন্ন দেশে ডেলিভারি নেয়া শুরু করে। যদিও এখন প্রতিষ্ঠানটি ওভারসিজ অর্ডার নিলেও ডেলিভারি দেশের বাইরে করছে না, তাই প্রবাসী বাঙালিদের আত্মীয়স্বজন যারা দেশে থাকেন, তাদের মাধ্যমে নিতে হচ্ছে। এর কারণ কী? যেহেতু আমরা দেশের বাইরে পেমেন্ট নিয়ে অর্ডার কনফার্ম করি, এখানে শিপিং চার্জ টা ম্যানুয়ালি অ্যাড করে নিতে হয়। বাংলাদেশে একমাত্র ডিএইচএলের অ্যাপ আছে কিন্তু তাদের শিপিং চার্জ এত বেশি যে আমাদের প্রোডাক্ট প্রাইস দেখা যায় তার অর্ধেক। আর পোস্ট অফিসের চার্জটা আগে থেকে জানার উপায় নেই।

 


আরো সংবাদ

বরগুনায় পিপিই পৌঁছেছে, প্রস্তুত রাখা হয়েছে ২২ আইসোলেশন বেড কুয়েতসহ কয়েকটি দেশ থেকে প্রবাসীদের ফিরিয়ে আনা হচ্ছে : প্রবাসী কল্যাণমন্ত্রী আত্রাইয়ে ২১ ব্যক্তি ও প্রতিষ্ঠানের জরিমানা ওমরাহ করতে যাওয়া ২২ বাংলাদেশীর মানবেতর জীবনযাপন কালাইয়ে অটোভ্যানের ধাক্কায় শিশুর মর্মান্তিক মৃত্যু করোনা প্রাদুর্ভাব ঠেকাতে তিন শতাধিক বাড়িতে নিম পাতার প্রতিরোধ চান্দিনায় করোনা উপেক্ষা করে ৩ ঘন্টা মহাসড়ক অবরোধ করোনাভাইরাস : ভারতে তাবলীগ জামাতের ১২ বাংলাদেশি সদস্যের বিরুদ্ধে মামলা পটুয়াখালীতে পৃথক স্থানে বজ্রপাতে তিন জনের মৃত্যু রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় এক নারী নিহত, আহত ৬ করোনাভেইরাস: ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে আইনজীবী গ্রেফতার

সকল