২৮ জানুয়ারি ২০২১
`

লা-রিভে মূল্য ছাড়

-

বছর ঘুরে আবার এলো লা-রিভের ধামাকা সেল অফার। সিজন শেষের সেলের আওতায় ৬০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে দেশের শীর্ষস্থানীয় পোশাক এবং অনুষঙ্গ প্রতিষ্ঠানটি। এই সেলে পাওয়া যাবে আকর্ষণীয় ডিজাইনের শীত পোশাকসহ নারী, পুরুষ এবং শিশুদের যেকোনো ঘরোয়া এবং উৎসবের পোশাক।
সেলে পুরুষদের জন্য শীতের সোয়েট শার্ট, হুডি শার্ট, টাফেটা জ্যাকেট, হুডি জ্যাকেট, ব্লেজার, ডেনিম জ্যাকেট ছাড়াও আছে ফরমাল এবং ক্যাজুয়াল শার্ট ও টিশার্ট। বটমস হিসেবে ডেনিম প্যান্ট, চিনোস এবং কার্গোপ্যান্ট পাবেন।
এছাড়া পাবেন রেগুলার, সেমি ফিটেড ও ফিটেড পাঞ্জাবিসহ পায়জামা ও বক্সার।
মেয়েদের পোশাকের বিশাল সংগ্রহ রয়েছে এই সেলে। রুচিশীল ঘরোয়া এবং উৎসবের পোশাক পাবেন। টিউনিক, সিঙ্গেল কামিজ, সালোয়ার কামিজ, টপস, কোটি এবং শ্রাগ কিনতে পারবেন। মেয়েদের শীতের জ্যাকেট, ব্লেজার, শাল, পঞ্চোর পাশাপাশি ডেনিম প্যান্ট, ফরমাল প্যান্ট, লেগিংস, হারেম এবং পালাজ্জো প্যান্টও থাকবে। হুডি টিউনিক এবং জ্যাকেটের সংগ্রহ থাকছে বিশেষ আকর্ষণ হিসেবে।
ছোটমণিদের জন্য লা-রিভ কিডস কর্নারে থাকছে জ্যাকেট, সোয়েট শার্ট ও হুডিসহ বিভিন্ন ধরনের প্যান্ট ও পায়জামা।
সিজন শেষের এই সেল অফারে লা-রিভ পণ্য কিনতে পারবেন উত্তরা, বনশ্রী, ধানমন্ডি, মিরপুর ১ ও ১২, ওয়ারী ১ ও ২, যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি, বেইলি রোড, পুলিশ প্লাজা কনকর্ড, বাসাবো এবং মোহাম্মদপুরের লা-রিভ শোরুমে। এছাড়া খুলনা, নারায়ণগঞ্জ ও সিলেটে লা-রিভের শোরুম আছে। বিস্তারিত জানতে এবং ঘরে বসে কিনতে ভিজিট করুন িি.িষবৎবাবপৎধুব.পড়স অথবা িি.িভধপবনড়ড়শ.পড়স/ষবৎবাবপৎধুব



আরো সংবাদ


ডিবি পুলিশের সোর্স জাকির হত্যার রহস্য উন্মোচন করল র‌্যাব সিদ্ধিরগঞ্জে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ৭ সৌদি ও আমিরাতে অস্ত্র বিক্রি স্থগিত করলেন বাইডেন নিখোঁজের এক সপ্তাহ পর বাথরুম থেকে ছাত্রীর লাশ উদ্ধার কারবালায় রোগী নিয়ে ছুটছে গাড়ি, ধাক্কায় মারা গেল নারী গাজীপুরে অটোরিকশার ধাক্কায় মাদরাসার শিশুছাত্র নিহত জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের ঘোষণা দিলেন কাদের মির্জা তাড়াশে উপজেলা বিএনপির ‘অবৈধ’ কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন অনিয়মের মডেল চসিক নির্বাচন : মাহবুব তালুকদার যাত্রাবাড়ীতে শিল্প-কারখানার সামনে দেয়াল নির্মাণের প্রতিবাদে মালিক-শ্রমিকদের মানববন্ধন একুশে গ্রন্থমেলা চলবে ১৪ এপ্রিল পর্যন্ত

সকল

চসিক নির্বাচন : সংঘর্ষে ছেলের নিহতের খবর শুনে মারা গেলেন মা (২৬৩৯০)এরদোগানের পরাজয়ের জন্য নিজের জীবন দিতে চান এই নেতা (২২৩৩২)পররাষ্ট্রমন্ত্রীকে জন কেরির ফোন (১৩৬৮১)নির্বাচন নিয়ে বিরোধ : ভাইকে গলা কেটে হত্যা (১১১৫১)ফিলিস্তিনের ব্যাপারে যে পদক্ষেপ নিচ্ছেন যুক্তরাষ্ট্রের নতুন প্রেসিডেন্ট বাইডেন (১০৯৫৫)শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার সময় নিয়ে যা বললেন প্রতিমন্ত্রী (১০৫৪৬)বিবাহবিচ্ছেদ সবচেয়ে বেশি সৌদি আরবে, কী বলছেন বিশেষজ্ঞরা? (১০৪১১)দেশে প্রথম করোনা টিকা নিচ্ছেন রুনু, জানালেন কারণ (৮৩০৫)চট্টগ্রামের নতুন মেয়র রেজাউল করিম চৌধুরী (৭৫০৮)ইরান ও আমেরিকার প্রতি যে আহ্বান ফ্রান্সের (৭১২৭)