২৯ সেপ্টেম্বর ২০২০

লা রিভে শীতের পোশাক

-

হিম হিম বাতাসে ভেসে আসছে শীতল পরশ। শহুরে ঘাসে চাদরের মতো মেলে থাকা শিশিরের ছোঁয়ায় বোঝা যায়, শীত আসতে আর বেশি বাকি নেই। এমন এক সময়ে ফ্যাশন ব্র্যান্ড লা রিভ নিয়ে এসেছে উইন্টার কালেকশন ২০১৯। এই মওসুমের জনপ্রিয় সব ডিজাইন, কালার প্যালেট আর কাট উঠে এসেছে এবারের কালেকশনে।
লা রিভের নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস জানান, “শীত শুধু প্রকৃতির রূপ বদলের সময় নয়, ফ্যাশনেরও মওসুম। বিশ্বের সেরা সব ফ্যাশন ব্র্যান্ড নিজেদের কালেকশনে নতুন রূপ দেন এই মওসুমে। এই বছর আন্তর্জাতিক ফ্যাশনে শীতের থিম হিসেবে অ্যাস্ট্রোলজি, রোমান্টিক ড্রামা, পরিবেশবান্ধব কাজের পরিবেশ, সেল্ফকেয়ার এবং ভ্রমণের নতুন নতুন গন্তব্য উঠে এসেছে। সব কিছু ঘিরে আমাদের কালেকশন সাজানো হয়েছে। ড্রাইফ্লোরাল পার্পেল, ল্যাভেন্ডার, মাশরুম ব্রাউন, সিনামন শেড, পাইনগ্রিন, অ্যাম্বারব্লু, চারকোলব্ল্যাক, ক্রিস্টালহোয়াইট, ন্যাচারালগ্রের মতো শেড দিয়ে তৈরি হয়েছে নজর কাড়া সব কালার কম্বো। ক্যামোফ্লেজ, ব্লেজার, জিন্স, ডেনিম, টাফেটা এবং ভেলভেট নিয়ে দারুণ কিছু কাজ করা হয়েছে। হুডি, কাফ এবং পকেটের ইউনিক ব্যবহার বিশেষভাবে ক্রেতাদের চোখে পড়বে। পাশাপাশি নিয়মিত কালেকশনতো থাকছেই।”


আরো সংবাদ

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (১২৯৪২)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১১৭২৪)‘সনজিতকে ক্যাম্পাসে দেখতে চায় না ঢাবি শিক্ষার্থীরা’ (১০৩২০)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৯০২০)আজারবাইজান ৬টি গ্রাম আর্মেনিয়ার দখল মুক্ত করেছে (৮৩৪১)নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (৫৭১১)যে কারণে এই শীতেই ভারত-চীন মারাত্মক যুদ্ধের আশঙ্কা রয়েছে (৫৬৫০)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত (৫২২৯)আজারবাইজান-আর্মেনিয়ার মধ্যে সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩৯ (৫১৬৭)ছাত্রলীগের ঢাবি সভাপতি বক্তব্য স্পষ্টত সন্ত্রাসবাদের বহিঃপ্রকাশ (৫১৫০)