০৪ জুলাই ২০২০

নানা রঙের ফ্যাশনে চার তারকা

-

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান পরেছেন জিন্সের প্যান্ট ও বেবি পিংক রঙের লং শার্ট। শার্টে রয়েছে সাদা ও হালকা গোলাপি রঙের ছোট ছোট চেক। হাতা কনুইয়ের কাছে ফোল্ড বা ভাঁজ করে রাখা। বাঁ হাতে পরেছেন ঘড়ি আর ডান হাতে আংটি। কানে ছোট্ট টপ কানের দুল, গলায় একটি চিকন চেইন। ঠোঁটে হালকা লিপস্টিক। চুল হালকা ফুলিয়ে পেছনে নিয়ে বাঁধা।

ভারতের একসময়ের জনপ্রিয় অভিনেত্রী কারিশমা কাপুর পরেছেন মেরুন ও সোনালির মিশ্রণে শাড়ি। শাড়িটির জমিন একরঙা, শুধুই মেরুন। আর শাড়িটির পাড় হলো সোনালি, এতে আছে ভারী কাজ। মেরুন ব্লাউজে আছে সোনালি রঙের স্ট্রাইপ। বন্ধগলা ব্লাউজটির হাতা কনুই পর্যন্ত লম্বা। দুই হাতে দু’টি করে চারটি চুড়ি। চুল সামনে থকে টেনে নিয়ে পেছনে খোঁপা করা। কানে আছে ঝুমকো দুল। 

দীপাবলি উৎসবে আলিয়া ভাট পরেছিলেন লুজ ফিটিংয়ের আলারকলি। এটির রঙ ছিল হালকা সবুজ। ড্রেসে সোনালি রঙের অ্যামব্রয়ডারি, ওড়নায় ডলারের কাজ। চুল মাঝখানে সিঁথি করে ছেড়ে রেখেছিলেন, কপালে ছিল ছোট্ট টিপ, ঠোঁটে নুড রঙের লিপস্টিক। কানে ছোট আকারের ঝুমকা। ব্যাস, এই ছিল আলিয়ার ছিমছাম সাজ। 

মুমতাহিনা চৌধুরী টয়া সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের একটি ছবি পোস্ট করেছেন, যেখানে তিনি একটি কালো রঙের ট্র্যাকপ্যান্ট পরেছেন যার দুই পাশে সাদা লম্বা স্ট্রাইপ। সাথে পরেছেন একটি কালো টি শার্ট। চুল উঁচু করে ঝুঁটি বেঁধে তারপর বেনি করা হয়েছে। দেখে মনে হচ্ছে জিমে গিয়ে শরীরচর্চা করার জন্য পুরোপুরি প্রস্তুত তিনি।

 

 


আরো সংবাদ

পারস্য উপসাগরে মার্কিন তৎপরতা পর্যবেক্ষণ করছে ইরান কোরবানির পশুবাহী যানবাহনে চাঁদাবাজি সহ্য করা হবে না : নাটোরের পুলিশ সুপার পশ্চিমবঙ্গে বেকারত্বের হার অনেকটাই কম : মমতা ব্রডব্যান্ড ইন্টারনেট বন্ধ রাখার হুমকি দক্ষিণ চীন সাগরে চীনের সামরিক মহড়া আমতলীতে করোনায় ইউপি চেয়ারম্যানের মৃত্যু 'সাজানো ধর্ষণ' মামলার আসামি স্বামীর মান-সম্মান অক্ষুণ্ন রাখার দাবি স্ত্রীর কেমন করে বীর ডুবুরী সিন্ধু সেঁচে মুক্তা আনে... রমেক হাসপাতালে জরুরি করোনা চিকিৎসা সামগ্রী সরবরাহের দাবি রাঙ্গার গাজীপুরে সড়ক দুর্ঘটনায় ২ নারী গার্মেন্ট শ্রমিক নিহত অ্যান্টিবডি নয়, করোনায় গেমচেঞ্জার ‘টি সেল’!

সকল

কাশ্মিরের ছবি ঘিরে তোলপাড় : নাতি বলল, দাদুকে পুলিশই গুলি করে মেরেছে (১০৮০৬)‘হয় রাস্তা নির্মাণ করুন, না হলে বাংলাদেশে যেতে দিন’ (১০৪১৮)হঠাৎ লাদাখে মোদি (৯৩৫৩)সিরাজউদ্দৌলার হত্যাকারীদের যা পরিণতি হয়েছিল (৭৮৮২)রূপগঞ্জে ব্যবসায়ীকে হত্যার পর লাশ ড্রামে ভরে সিমেন্টের ঢালাই, ৯০ দিন পর উদ্ধার (৭২৭২)ভারতে আসামি ধরতে গিয়ে ৮ পুলিশ নিহত (৬০৯৮)ভেনিজুয়েলাগামী ইরানের তেল ট্যাঙ্কার জব্দের নির্দেশ যুক্তরাষ্ট্রের (৫০৩৩)এরদোগান-ম্যাক্রোঁ দ্বন্দ্ব সংকটে ফেলছে ন্যাটোকে (৫০১৫)ভারতীয় সেনাবাহিনী পৃথিবীতে সবচেয়ে শক্তিশালী : মোদি (৪৬৭৫)আয়া সোফিয়া জাদুঘর থাকবে না মসজিদ হবে, ঠিক হবে আদালতে (৪৫৯২)