১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

রঙ বাংলাদেশ-এ মূল্যছাড়

-

দেশের অন্যতম ফ্যাশন হাউজ রঙ বাংলাদেশ সব সামগ্রী তৈরি করে ফ্যাশন সচেতন ক্রেতাসাধারণের সব ধরনের চাহিদা ও পছন্দের বিষয়টি গুরুত্ব দিয়ে থাকে। ক্রেতাদের সন্তুষ্টি ও হরেক রকম প্রয়োজনে ক্রয়সাধ্যের সাশ্রয় আকাক্সক্ষাও বিবেচনায় রাখে। সে জন্য বছরব্যাপী বিক্রয় পরিকল্পনায় বছরের নানান সময়ে দেশের নানান শহরে মূল্যছাড়ের অফার নিয়ে আসে শুভেচ্ছা উপহারস্বরূপ। এরই ধারাবাহিকতায় এবার টাঙ্গাইল, খুলনা, কুমিল্লা ও কুষ্টিয়া আউটলেটে ক্রেতাদের জন্য দিচ্ছে ৭০ শতাংশ পর্যন্ত বিশাল মূল্যছাড়। বাছাই করা নয়, সব পণ্যে। অফারটি চলবে ৫ নভেম্বর থেকে ৩০ নভেম্বর পর্যন্ত।
রঙ বাংলাদেশ-এর এই আউটলেটগুলোতে রয়েছে পছন্দনীয় সব সামগ্রী। সব বয়সের সবার জন্য রয়েছে বিভিন্ন ধরনের অনন্য ডিজাইনের পোশাকÑ শাড়ি, থ্রিপিস, কামিজ, ওড়না, আনস্টিচ ড্রেস, পাঞ্জাবি,পায়জামা, টিশার্ট, শার্ট, ফতুয়া ইত্যাদি। আরো রয়েছে জুয়েলারি, ব্যাগ, বেডকভার, ম্যাট, শোপিস, নানান ডিজাইনের মগসহ বিভিন্ন ধরনের গৃহস্থালি ও উপহার সামগ্রী। রঙ বাংলাদেশ-এর বর্ণাঢ্য সম্ভার থেকে বেছে নিতে পারেন পছন্দের সামগ্রী। উপভোগ করতে পারেন ৭০ শতাংশ পর্যন্ত এই বিশেষ ছাড়ের সুবিধা। নিজের জন্য, পরিবারের সবার জন্য বা উপহারের জন্য কিনে রাখতে পারেন সারা বছরের প্রয়োজনের সামগ্রী।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরে দুর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত বাবা-মেয়ে দিরাইয়ে বজ্রপাতে ২ জনের মৃত্যু বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪ ওয়ালটনের আদর্শ ও নীতিমালার পরিপন্থী নাটক প্রচার করায় বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনের মৃত্যু ঢাকা-দিল্লি সম্পর্ককে লালন করে নতুন উদ্যমে এগিয়ে যেতে হবে : শ্রিংলা মানবতার কল্যাণে জীবন বাজি রেখে আন্দোলনে ভূমিকা রাখতে হবে : জামায়াত আমির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ ফিট তামিমকে যেকোনো ফরম্যাটের দলে চান বাংলাদেশ অধিনায়ক বিকেবি ও রাকাব একীভূতকরণের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন

সকল