০৭ মার্চ ২০২১
`

যুক্তরাষ্ট্র-ইসরাইলের সাথে যোগাযোগ রাখছে ‘এলিয়েন’, ট্রাম্পের সাথেও....


ভিন গ্রহের প্রাণীরা আমেরিকা ও আমাদের বিজ্ঞানীদের সঙ্গে যোগাযোগ রাখে। অনেকদিন ধরেই এই যোগাযোগ রয়েছে বলে দাবি করেছেন ইসরাইলের সাবেক জেনারেল ও অধ্যাপক হাইম এশেদ এমনই চাঞ্চল্যকর দাবি করেছেন।

ইসরাইলের একটি প্রথম সারির পত্রিকায় তিনি জানিয়েছেন, একটা সময় ডোনাল্ড ট্রাম্প এই কথা প্রকাশ করে দিচ্ছিলেন। কিন্তু ভিনগ্রহে প্রাণীরা সেটা চায়নি। তাই শেষমেশ ব্যাপারটা ধমাচাপা পড়ে যায়।

তিনি বলেন, ভিনগ্রহের প্রাণীদের অস্তিত্ব আছে। আমরা ওদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রেখেছি। তবে ওরা এত তাড়াতাড়ি প্রকাশ্যে আসতে চায় না। কারণ পৃথিবীর মানুষ এখনো তৈরি নয় বলে মনে করে ওরা।

ভিন গ্রহের প্রাণীদের নিজস্ব একটি সংস্থা রয়েছে। সেই সংস্থার নাম গ্যালাকটিক ফেডারেশন। এই সংস্থা ব্রক্ষ্ণাণ্ডর বিভিন্ন জটিল বিষয় নিয়ে গবেষণা করে। সেই গবেষণায় তাদের সাহায্য করেন আমেরিকা ও ইসরাইলের বিজ্ঞানীরা। এমনই দাবি করেছেন তিনি।

এশেদ আরো দাবি করেছেন, বিজ্ঞানীদের সঙ্গে ভিনগ্রহের প্রাণীদের চুক্তি রয়েছে। সেই চুক্তির শর্ত, ভিনগ্রহীরা সম্মতি না দেওয়া পর্যন্ত তাদের কথা পৃথিবীর মানুষকে জানাতে পারবেন না বিজ্ঞানীরা।

এশেদ বলেছেন, স্পেস আর স্পেসশিপ শুনলেই এখনো মানুষ অনেক কিছু মনে মনে ভেবে ফেলে। ভিনগ্রহের প্রাণীরা এই গণ হিস্টিরিয়া চায় না। মঙ্গল গ্রহের মাটির নিচে গোপনে গবেষণা চালায় ভিনগ্রহের প্রাণীরা। সেখানেই আমেরিকার মহাকাশচারী ও বিজ্ঞানীরা তাদের গবেষণায় সাহায্য করে।

সূত্র : জিনিউজ



আরো সংবাদ