২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

হাসপাতালে ভর্তি সিলেটের বরেণ্য আলেম শায়খ আলিমুদ্দীন দুর্লভপুরি, দোয়া কামনা

- ফাইল ছবি

হাসপাতালে ভর্তি পাক পার্লামেন্টারিয়ান শায়খুল ইসলাম আল্লামা মুশাহিদ বায়মপুরি রহ:-এর বিশেষ শাগরিদ, সিলেটের সর্বজনশ্রদ্ধেয় আলেম, দারুল উলুম কানাইঘাটের শায়খুল হাদিস আল্লামা আলিমুদ্দীন দুর্লভপুরি।

বুধবার বার্ধক্যজনিত অসুস্থতার কারণে তাকে সিলেটের আল হারামাইন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ তথ্য নিশ্চিত করেছেন আল্লামা দুর্লভপুরির ঘনিষ্ঠ সহকারী ও কানাইঘাট মাদরসার শিক্ষক মাওলানা আসাদ।

এদিকে, শায়খ দুর্লভপুরির অসুস্থতায় দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন কানাইঘাট উপজেলার ভাইস চেয়ারম্যান ও বিশিষ্ট আলেম মাওলানা আব্দুল্লাহ শাকির।

তিনি বলেন, আল্লামা আলিমুদ্দীন দুর্লভপুরি সর্বমহলে সমাদৃত এক মহাবীর। দীর্ঘ ছয় দশকের কাছাকাছি সময় ধরে তিনি ইসলামের খেদমত করে আসছেন। মসজিদের মিম্বর থেকে দ্বীনি মাহফিলের মঞ্চ; সবজায়গায়-ই তার বিচরণ অনন্য। জ্ঞানতাপস, দারসের বীর বরেণ্য এ আলেমের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করছি।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল