১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সুরলিত কণ্ঠে কুরআন তেলাওয়াত করে প্রশংসায় ভাসছে ম্যানচেস্টারের তরুণ খেলোয়াড় (ভিডিও)

সুরলিত কণ্ঠে কুরআন তেলাওয়াত করে প্রশংসায় ভাসছে ম্যানচেস্টারের তরুণ খেলোয়াড় - ছবি : সংগৃহীত

ম্যানচেস্টার ইউনাইটেড অ্যাকাডেমির এক তরুণ খেলোয়াড়ের কুরআন তেলাওয়াতের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ১৫ বছর বয়সী এই খেলোয়াড়ের নাম আমির ইবরাহিমভ। ইংলিশ ক্লাবে খেলতে এসে সুরলিত কণ্ঠে তেলাওয়াত করে সবাইকে মুগ্ধ করেন দাগিস্তান বংশোদ্ভূত এই তরুণ।

আমিরের ভাই ইবরাহিম ইবরাহিমভ ইনস্টাগ্রামের এক পোস্টে ‘মাশাআল্লাহ’ লিখে তেলাওয়াতের ভিডিওটি শেয়ার দেন। এরপর মুহূর্তেই ভিডিওটিতে ১৫ হাজারের বেশি লাইক-কমেন্ট পড়ে। তাতে দেখা যায়, আমির যুক্তরাজ্যের ট্র্যাফোর্ড সেন্টারের পাশে একটি উন্মুক্ত স্থানে পবিত্র কুরআনের সূরা ফুরকান থেকে কয়েকটি আয়াত পড়ছেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে আমিরের ভিডিওটি ব্যাপক ভাইরাল হয়। ম্যানচেস্টার ইউনাইটেড সংশ্লিষ্ট বিভিন্ন পেজে তার ভিডিও শেয়ার করা হয়। তার সুন্দর তেলাওয়াতের প্রশংসা করেন নেটিজেনরা।

২০০৮ সালে আমির দাগিস্তানে জন্মগ্রহণ করে। সে ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে খেলা করে। রাশিয়ার সম্ভ্রান্ত পরিবারের এই তরুণের বড় ভাই ইবরাহিম পেশায় মিক্সড মার্শাল আর্টের যোদ্ধা এবং ছোট ভাই গাজিও অনূর্ধ্ব-১২ দলে ইউনাইটেড একাডেমিতে খেলেন।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল