০৭ অক্টোবর ২০২২, ২২ আশ্বিন ১৪২৯, ১০ রবিউল আওয়াল ১৪৪৪ হিজরি
`

কাদিয়ানি ফেতনা : জুমার খুতবায় মুসল্লিদের সচেতন করতে খতিবদের প্রতি আহ্বান

কাদিয়ানি ফেতনা : জুমার খুতবায় মুসল্লিদের সচেতন করতে খতিবদের প্রতি আহ্বান - ছবি : নয়া দিগন্ত

আগামী দুই জুমার আলোচনায় সারাদেশের মসজিদে কাদিয়ানি ফেতনা সম্পর্কে মুসল্লিদের সচেতন করতে ইমাম ও খতিবদের প্রতি বিশেষ আহ্বান জানিয়েছে আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশ।

রোববার রাজধানীর দ্বীনি শিক্ষাপ্রতিষ্ঠান জামিয়া ইসলামিয়া মাখজানুল উলুম খিলগাঁওয়ে সংগঠনটিন কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক সভা থেকে এ আহ্বান জানানো হয়।

সভায় সভাপতির বক্তব্যে সংগঠনের মহাসচিব আল্লামা মুহিউদ্দীন রাব্বানী বলেন, বিভিন্ন স্থানে কাদিয়ারিরা চিঠি দিয়ে সাধারণ মুসলমানদের বিভ্রান্ত করার অপপ্রয়াস চালাচ্ছে। তাদের অপতৎপরতা রোধ করতে এবং তাদেরকে রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণার দাবিতে আগামী ২৭ আগস্ট হাটহাজারি মাদরাসায় প্রতিনিধি ও ওলামা-মাশায়েখ সম্মেলন অনুষ্ঠিত হবে। এ সম্মেলন বাস্তবায়নের জন্য তিনি সারা দেশের ওলামা-মাশায়েখ ও সংগঠনের নেতৃবৃন্দের প্রতি উদাত্ত আহ্বান জানান।

সভা অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আল্লামা জহুরুল ইসলাম, আল্লামা আব্দুল কাইয়ুম সোবহানী, মুফতী কিফায়াতুল্লাহ আযহারী, মাওলানা মীর ইদরীস নদভী, মাওলানা এনামুল হক মূসা, মাওলানা শিব্বির আহমাদ, মাওলানা যোবায়ের, মাওলানা আব্দুল্লাহ ইয়াহয়া, মাওলানা আশিকুল্লাহ, মাওলানা ইউনুস ঢালী, মাওলানা কামাল উদ্দীন, মুফতী আল-আমীন ফয়জী, মাওলানা রাশেদ বিন নূর প্রমুখ।


আরো সংবাদ


premium cement